৮ মাসের গর্ভবতী অভিনেত্রী! আচমকা চলে গেলেন সবাইকে ছেড়ে

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে যেন সময় খারাপ। একের পর এক দুর্ঘটনার খবরে নেমে আসছে শোকের ছায়া। জনপ্রিয় অভিনেত্রী রেঞ্জুশা মেননের মর্মান্তিক মৃত্যুর দিন দুয়েক বাদেই ফের দুসংবাদ মালায়ালাম ইন্ডাস্ট্রিতে।

বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন জনপ্রিয় মালায়ালাম টেলি অভিনেত্রী ডক্টর প্রিয়া। সূত্রের খবর অনুযায়ী, মৃত্যুর সময় গর্ভবতী ছিলেন অভিনেত্রী। এদিন একটি বেসরকারি হাসপাতালে মারা যান। হৃদরোগে আক্রান্ত হওয়ার আগে এই হাসপাতালেই নিয়মিত গর্ভবস্থা পরীক্ষা করতেন অভিনেত্রী। তবে তার সন্তানের জন্ম হয়েছে। নবজাতক শিশুটি এই মুহূর্তে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছে।

মালায়ালাম অভিনেতা কিশোর সত্য তার সামাজিক মাধ্যমে ভক্তদের কাছে এই হৃদয়বিদারক সংবাদ প্রকাশ করেছেন। ভক্তদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, “মালায়ালাম টেলিভিশন সেক্টরে আরো একটি অপ্রত্যাশিত মৃত্যু। গতকাল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ডক্টর প্রিয়া। তিনি ৮ মাসের গর্ভবতী ছিলেন। এই মুহূর্তে তার নবজাতক শিশুটি আইসিইউতে রয়েছে।”

কিশোর সত্য আরও লিখছেন, “ইতিপূর্বে কোনরকম স্বাস্থ্য জনিত সমস্যাই তার ছিল না। আল্লাহ কেন এই নিষ্ঠুরতা দেখালেন তাঁদের উপর যারা তার নিষ্পাপ বিশ্বাসী। আমার মন বারবার প্রশ্ন করতে থাকে… উত্তর না পাওয়া প্রশ্ন! দিন কয়েক আগে মাত্র ৩৫ বছর বয়সে রেঞ্জুষার মৃত্যু হয়েছে। আর আজ প্রিয়া। ওর স্বামী ও মা কি করে সুখ কাটিয়ে সেরে উঠবেন আমার জানা নেই। ওদের মন শক্ত হোক।”

Cardiac Arrest

ডক্টর প্রিয়া মালয়ালম টেলিভিশনের একজন পরিচিত মুখ। তবে বিয়ের পরে অভিনয় থেকে বিরতি নেন তিনি। ফোন দিয়ে সংসারটাই করতে চেয়েছিলেন অভিনেত্রী। স্থানীয় সূত্রের খবর, প্রিয়া নিজে একজন ডাক্তার। অভিনয় জীবন শুরুর আগে তিরুবন্তপুরমের পিআরএস হাসপাতালে বেশ কয়েকদিন কাজ করেছিলেন তিনি।

আরও পড়ুনঃ বাবার মুখে এরূপ কথা শুনে নিজের মনবল হারিয়ে ফেলল রানী! দুর্জয়ের সাথে নিজের স্বপ্ন পূরণ আদৌ কি করতে পারবে সে?

অন্যদিকে, দিন দুয়েক আগেই মালায়ালাম ইন্ডাস্ট্রি হারিয়েছে তাদের জনপ্রিয় অভিনেত্রী রেঞ্জশা মেননকে। মাত্র ৩৫ বছর বয়সী অভিনেত্রীকে তার নিজস্ব ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। স্থানীয় কিছু প্রতিবেদনের সূত্রে জানা গিয়েছে, মৃত্যুর আগে নাকি আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী।

Back to top button