‘চুনি পান্না’র চুনি নাকি ‘অনুরাগের ছোঁয়ার’ দীপা! দিব্যজ্যোতির নায়িকা হিসেবে আপনার পছন্দ কাকে অন্বেষা না স্বস্তিকা?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত বর্তমানে বাংলার ক্রাশ। দিব্যজ্যোতির অভিনয় সহ তার লুকসও নজর কাড়ে দর্শকদের। সৌমীতৃষা থেকে শুরু করে টলিপাড়ার অনেক অভিনেত্রীর সঙ্গেই নাম জড়িয়েছে তার। অনুরাগের ছোঁয়ার সূর্যর শালীকা উর্মি অর্থাৎ সৌমিলী চক্রবর্তীর সঙ্গে তার প্রেমের সম্পর্কে ইতিমধ্যেই টলিপাড়ার বহুল চর্চিত বিষয়। তার ধারাবাহিক অনুরাগের ছোঁয়াও দর্শকদের কাছে খুব জনপ্রিয়।

দিব্যজ্যোতির অভিনয়ের যাত্রা শুরু হয় জি বাংলার জয়ী ধারাবাহিকের মাধ্যমে। নবাগতা দেবাদৃতার সঙ্গে তার রসায়ন বেশ জনপ্রিয়তা লাভ করে সেইসময়। তারপর থেকেই তাকে আর ফিরে তাকাতে হয়নি কখনও একের পর এক ধারাবাহিকে অভিনয় করে যাচ্ছেন দিব্যজ্যোতি। চুনি পান্না, দেশের মাটি একের পর ধারাবাহিকে অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। এই বছর টেলি একাডেমী অ্যাওয়ার্ডে পুরস্কৃতও হয়েছেন তিনি।

Anurager Chhowa

সম্প্রতি তার একটি পুরনো ধারাবাহিকের ছবি নিয়েই তৈরি হয়েছে জল্পনা। কার সঙ্গে দিব্যজ্যোতিকে বেশ মানায় দীপা না সন্ধ্যা। আপনাদের জানিয়ে রাখি দিব্যজ্যোতি স্টার জলসার ধারাবাহিক সন্ধ্যা অর্থাৎ অন্বেষার সঙ্গে অভিনয় করেছিলেন চুনি পান্না ধারাবাহিকে। তাদের হাসি মজায় পূর্ণ মিষ্টি প্রেমের রসায়ন মন ছুঁয়ে ছিল দর্শকদের। ধারাবাহিকটি সম্প্রচারিত হত স্টার জলসায় এবং দিব্যজ্যোতি এবং অন্বেষা ছাড়া ধারাবাহিকে অভিনয় করেছিলেন তুলিকা বসু, পায়েল দে, ময়না মুখার্জী প্রমুখ।

আরও পড়ুনঃ রাজ-শুভশ্রী কন্যা ইয়ালিনির প্রথম ঝলক! কেমন দেখতে হয়েছে রাজ-কন্যা কে?

Anurager Chhowa

তবে কার সঙ্গে দিব্যজ্যোতিকে বেশি ভালো লাগছে সেই বিষয়ে অনুরাগীদের মধ্যেই শুরু হয়েছে দ্বন্দ্ব। কিছু মানুষের মনে হয় দীপার অর্থাৎ স্বস্তিকা ঘোষের সঙ্গেই বেশি মানায় দিব্যজ্যোতিকে, যদিও অধিকাংশেরই মত তারা আজও মিস করেন চুনি আর নির্ভীকের জুটি। কিছু অনুরাগীরা এও দাবি তুলেছেন যে তারা অন্বেষা আর দিব্যজ্যোতির জুটিকে আবার দেখতে চায় পর্দায়। সুতরাং বোঝাই কাছে চুনি ও নির্ভিকের জুটি আজও করছে কামাল। যার সামনে সূর্য ও দীপা জুটি এখনও সেই স্থান অর্জন করতে পারেনি।

Back to top button