নীল নয়, পর পুরুষের বাহুডোরে সন্ধ্যা! মোহময়ী লুক, আ’বে’দ’ন মাখা চাহনিতে অবাক করল অন্বেষা

এই মুহূর্তে নাগাড়ে বাংলা টেলিভিশনের পর্দায় বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক (Serial)। বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। বলাই বাহুল্য নতুনকে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। আর সেই মতোই জলসা হোক বা জি একের পর এক ধারাবাহিক বন্ধ হয়ে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক। আর সেই নতুন ধারাবাহিক নিয়েই স্টার জলসার পর্দায় ফিরেছেন বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী অন্বেষ হাজরা।

জি বাংলার পর্দায় ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ব্যাপক সাফল্য অভিনেত্রীকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল। এরপর এক দীর্ঘ বিরতি কাটিয়ে সন্ধ্যা চরিত্রে গ্রামের মেঠো সুর গায়ে মেখে সন্ধ্যাতারা ধারাবাহিকে মূল নায়িকা চরিত্রে ফিরেছেন এই অভিনেত্রী। আর যথারীতি অল্প সময়েই নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনোরঞ্জন করেছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, শুধু ছোট পর্দায় নয়। খুব শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। মধুমিতা সরকার, অপরাজিতা আঢ্য অভিনীত মৈনাক ভৌমিকের ‘চিনি ২’ ছবির হাত ধরে বাংলা সিনেমায় ডেবিউ করতে চলেছেন অন্বেষা। আর নিজেদের প্রিয় অভিনেত্রীকে নতুন ভাবে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাদের ভক্তরা।

ভীষণ প্রাণবন্ত, প্রাণ খোলা, মাটির কাছাকাছির মানুষ অন্বেষা। অভিনেত্রীর নতুন ধারাবাহিক সন্ধ্যাতারায় এক ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হচ্ছে। যদিও এই মুহূর্তে নিজের একতরফা প্রথম প্রেমের সঙ্গে বিয়ে হয়ে গেছে সন্ধ্যার। যদিও স্বামীর মন পেতে এখন অনেক দেরি। কিন্তু তার এই পথ চলায় তার সঙ্গী তার শাশুড়ি মা। যিনি সন্ধ্যাকে নিজের মেয়ের মতো ভালোবাসেন।

কার সঙ্গে প্রেম করছেন অন্বেষা?

তবে এবার নিজের স্বামী আকাশনীল নয় অন্য এক পুরুষের বাহুডোরে আবদ্ধ হতে দেখা গেল সন্ধ্যাকে। একেবারে রোমান্টিক মুডে ধরা দিলেন অন্বেষা। আর তার সেই রোমান্টিক ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। লাল রঙের লেহেঙ্গা এবং গোলাপি ব্লাউজে অসামান্য লাগছে কিন্তু অভিনেত্রীকে। সেখানে স্পষ্ট তাঁর ব’ক্ষ বি’ভা’জি’কা। যা আরও বেশি করে উষ্ণতা ছড়িয়েছে। আর অভিনেত্রীর এহেন মোহময়ী লুক, আ’বে’দ’ন মাখা চাহনি মুগ্ধ ভক্তরা। প্রসঙ্গত উল্লেখ্য এটি একটি ফটোশুটের ভিডিও।

Back to top button