নীলকে ছাড়া কাউকে বিয়ে করব না! বিয়ের আসর থেকে পালাতে গিয়ে ধাক্কা লাগল বরের সঙ্গে! চমকে উঠল মেঘ

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলে (Icche Putul) চলছে বিবাহ পর্ব। বর বউকে কিছু না জানিয়ে অর্থাৎ মেঘ ও নীলকে কিছু না জানিয়েই বিয়ে দেবেন তাদের এরকমই তাই জানিয়েছেন ঠাম্মি। এই সিদ্ধান্ত রাজি হয়ে যায় দুই পরিবার। প্ল্যান অনুযায়ী মধুমিতা অনিন্দ্য বাবুকে দিয়ে মেঘকে রাজি করান বিয়েও জন্য। অনিচ্ছা শর্তেও বাবার কথার মান রাখতে বিয়েতে রাজি হয়ে যায় মেঘ।

যদিও মন তার কিছুতেই মানছেনা। কারণ এখনও তো সে মন থেকে নীলকেই ভালোবাসে। কিন্তু নীলের আগের ব্যবহারের জন্য বাবাকে নিজের ভালোবাসার কথাও বলতে পারছে না মেঘ। ওদিকে নীলেরও পরিস্থিতি ও অনুকূল। কাকা আর লাল ঠাম্মীর অসুস্থতার কথা বলে নীলকে দিল্লি থেকে নিয়ে আসে কলকাতায়। এখন ঠাম্মীর দাবি নিয়ে করতে হবে নীলকে ঠাম্মির ঠিক করা পাত্রীর সঙ্গে। নীল রাজি হয়না এই বিষয়ে মেঘের কথা না বললেও কাজের, একটা ওটা বাহানা দিতে থাকে।

আর মনে মনে সে মেঘের কথা ভাবতে থাকে সে। মেঘকে ছাড়া অন্য কাউকে বিয়ে করা তার পক্ষে সম্ভব নয়। কিন্তু মেঘ কোথায় সে কি আদৌ তাকে কোনও দিনও আর ভালোবাসবে এই ভেবেই বাড়িতে কিছু বলতে পারেনা নীল। কিন্তু বাড়ির লোক তাদের কথায় অনড়। তারা ঠিক করেই নিয়েছে যে করেই হোক নীলকে বিয়েতে রাজি করাবে তারা। অবশেষে নীলের মা বলেন যে যদি নীল পরিবারের সকলকে ভালোবাসে তাহলে যেনও সে বিয়েতে রাজি হয়ে যায়। অবশেষে নীলকেও রাজি হতে হয় বিয়ের জন্য। আগত পর্বে দেখা যাবে মেঘ কনের সাজে বসে বসে নীলের কথা ভাবছে এবং শেষমেশ সে সিদ্ধান্ত নেয় সে পালিয়ে যাবে।

আরও পড়ুনঃ ‘মেঘ আমি যে শুধুমাত্র তোমাকেই ভালোবাসি!’ অবশেষে মেঘকে নিজের মনের কথা বলল নীল! আগাম পর্বে দারুণ ধামাকা

উল্লেখ্য, বেরোনোর সময়ই তার ধাক্কা লাগে নীলের সঙ্গে। একে অপরকে দেখে অবাক হয় দুজনেই। মেঘ জানতে চাইলে নীল বলে বাড়ির লোকের কথায় বিয়েতে রাজি হয়েছে সে আর তার বিয়ে এখানেই হচ্ছে। তখনই বাড়ির সবাই চলে আসে আর তাদের নিয়ে ভিতরে চলে যায়। তাহলে কি মনে হচ্ছে আপনাদের মেঘ কি বুঝতে পারবে তার বর আসলে কে?

Back to top button