‘মেঘ আমি যে শুধুমাত্র তোমাকেই ভালোবাসি!’ অবশেষে মেঘকে নিজের মনের কথা বলল নীল! আগাম পর্বে দারুণ ধামাকা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক চলে এসেছে তার অন্তিম পর্যায়ে। হ্যাঁ ঠিকই ধরেছেন আমরা কথা বলছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলের (Icche Putul)। শেষ হয়ে চেলছে ধারাবাহিকটি তবে শোনা যাচ্ছে বিয়ের ট্র্যাক দিয়েছেন শেষ হবে ইচ্ছা পুতুল। সেরকমই পর্ব চলছে এখন মেঘ ও নীল দুজনের বাড়ির লোক চায় তাদের তার হাত এক করে দিতে। শত ঝড় ঝঞ্জার পর মিলবে কি দুজনের ভাগ্য।

দুজনেই একে অপরের অনেক ভালোবাসে। যেটা জানে দুজনেই তবুও অতীতেও কারণে কাছে আসতে পারছে না তারা। ইতিমধ্যেই মধুমিতা আর অনিন্দ্য বাবু মেঘকে বিয়ে জন্য রাজি করিয়েছে। এবং নীলকেও ডাকা হয়েছে বাড়িতে ঠাম্মির পরিকল্পনা মতো। সব কথা নীলকে বোঝানো সে বিয়ের জন্য কিছুতেই রাজি হচ্ছে না। ওদিকে কাউকে কিছু না বলে কলেজে চলে গেছে মেঘ। ওর বাবা বলতে তাকে মেঘ একবারও জানালো না কলেজে যাবার আগে? তখন মধুমিতা বলে মেঘ এখন তাদের ওপর রাগ করে আছে। কিন্তু তারও তো বোঝা উচিত যে এইভাবে চলে না তাকে জীবনে একজনকে বেছে নিতেই হবে। সে নীলকে ভালোবাসে তাই তারা নীলের সঙ্গেই তার বিয়ে দিচ্ছে।

nil megh

যদিও অনিন্দ্য বাবু এখনও চিন্তা তার মেয়েকে নিয়ে। সে যেনও তাদের ভুল না বোঝে কিন্তু মধুমিতা তাকে আশ্বস্ত করে বলেন চিন্তা না করে স্টার সঙ্গে কেনাকাটি করতে যেতে কারণ তার মেয়ে তো যাবে না কোনও মতেই। ওদিকে নীল তার ঘরে চলে এসে মেঘের কথা ভাবতে থাকে। মেঘকে ছাড়া সে অন্য কোনও মেয়েকে সে নিজের মনে জায়গা দেবে না। সেভাবে মেঘ এসেছে তার ঘরে এবং তখন সে বলে ওঠে “মেঘ আমি ভালোবাসি তোমাকে। তখন মেঘের প্রতিচ্ছবি বলে ওঠে আমিও তোমাকে ভালোবাসি কিন্তু আমারও যে বিয়ে ঠিক হয়েছে।”

ইতিমধ্যেই দরজায় টোকা দেয় নীলের বাড়ির লোক। নীল বিরক্ত হয়ে বলে সে বিয়ে করবে না। তখন সে কাকা আর লালের ওপর অভিযোগ করে কে তারা তাকে মিথ্যে কথা বলে এই বাড়িয়ে নিয়ে এসেছে। তখন তারা নীলকে বোঝায় যে তাকে একজনকে তার জীবনে বেঁচে নিতে হবে। তখন গিনিও বলে এখন তো মেঘ তার জীবনে নেই তাই একজনকে নীলকে তার জীবনে আসতে দিতে হবে।

আরও পড়ুনঃ শুরু হতে না হতেই নায়িকা বদল! মুখ বদল ‘চিনি’র নায়িকার! বদলে আসছেন কোন অভিনেত্রী?

কিন্তু কিছুতেই রাজি হয়না নীল তখন তার মা এসে বলে তাকে বিয়ে করতেই হবে। তারপর সে তাইলে দিল্লি যেতে পারে বউকে নিয়ে। কিছু তাদের কথা তাকে রাখতে হবে। নীল নিজের মায়ের কথায় অবাক হয়। কিন্তু তিনি বলেন নীলের জীবনে যদি তাদের গুরুত্ব থাকে তবে বিয়ে করতেই হবে। তাহলে কি মনে হয় আপনাদের নীল কি রাজি হবে মেঘকে বিয়ে করতে?

Back to top button