Bangla Serial

Milan Tithi: মিলন তিথির সেই বদমাইশ বহ্নিকে মনে আছে? এখন আর কেন পর্দায় দেখা যায় না তাঁকে?জানুন হাড় হিম করা সত্যি

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এমন কিছু ধারাবাহিক রয়ে যায় যা শেষ হয়ে গেলেও দর্শকদের মনে চিরকালীন ছাপ ফেলে যায়। এর মূল কারণ হলো ধারাবাহিকের গল্প অথবা কোনও বিশেষ অভিনেতা-অভিনেত্রীর অভিনয় প্রতিভা।

তেমনই একটি সিরিয়াল ছিল মিলন তিথি। স্টার জলসায় এই ধারাবাহিক শুরু হয়েছিল ২০১৫ সালে। ধারাবাহিক সেই সময় টেলিভিশনের পর্দায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। দুটি মেয়ের কাহিনী নিয়ে ধারাবাহিক তৈরি হয়েছিল।

অহনা আর বহ্নি এই দুটি মেয়ের কাহিনী নিয়ে ধারাবাহিক তৈরি করা হয়েছিল। অহনার চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় নায়িকা উষসী রায়। পরবর্তীকালে নায়িকাকে বকুল কথা ধারাবাহিকেও দেখা যায়। এই মুহূর্তে কোন ধারাবাহিকে অভিনয় না করলেও ওয়েব সিরিজে জমিয়ে কাজ করছেন তিনি।

বহ্নিকে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী। এই চরিত্রটি ছিল আসলে খলনায়িকার। আর সেই চরিত্রে কাজ করেই দর্শকদের মনে নিজের জন্য পাকাপাকিভাবে জায়গা তৈরি করে ফেলেছিলেন দেবযানী কারণ তাঁর অভিনয় মন ছুঁয়ে গেছে। নেগেটিভ রোলে অভিনয় করে প্রশংসা পাওয়া সহজ কথা নয়। নায়িকার চোখের চাহনি এবং কথা বলার স্টাইল দর্শকদের মুগ্ধ করেছিল।

অনেকেই এই ধারাবাহিক দেখে মন্তব্য করেছিল যে ধারাবাহিকে মুখ্য নায়িকার থেকেও অভিনয়ের দিক দিয়ে ছাপিয়ে গিয়েছিল খলনায়িকার অভিনয়। কিন্তু তারপরেই হঠাৎ করে টেলিভিশন থেকে গায়েব হয়ে গেলেন তিনি। কেনো?

মিলন তিথি ধারাবাহিকের পর অভিনয় জগত থেকে প্রায় হারিয়েই গেলেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী। আসলে এই ধারাবাহিক শেষ হবার পর অভিনেত্রী পাড়ি দিয়েছিলেন মুম্বইতে। সেখানে মডেলিং- এ কাজ করা শুরু করেন তিনি। কিন্তু কিছুদিন ধরে নায়িকাকে সোশ্যাল মিডিয়াতেও তেমনভাবে সক্রিয় হতে দেখা যাচ্ছে না। অভিনেত্রী আসলে বাংলা ধারাবাহিকে তেমন আগ্রহী ছিলেন না। তিনি বাণিজ্য নগরীতে নিজের কেরিয়ার পাকাপাকিভাবে গড়ে তুলতে চেয়েছিলেন। তবে আপাতত অভিনেত্রীকে গ্ল্যামার ওয়ার্ল্ডে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button