অনির্বাণ-রাধিকার জীবন থেকে পার্মানেন্ট বিদায় নিচ্ছে ‘কালনাগিনী’ কমলিনী? কবে আসছে সেই সুবর্ণ মুহূর্ত? জেনে নিন ঝটপট

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার এক্কাদোক্কা। এই ধারাবাহিকটি দর্শকদের ভীষণ পছন্দের হয়ে উঠেছে। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে এক অনন্য প্রেমের গল্প দেখানো হয়েছে। যদিও শুরুর গল্পের সঙ্গে বর্তমান গল্পের বিস্তর পার্থক্য।

প্রাথমিক পর্যায়ের গল্পে রাধিকা এবং পোখরাজের প্রেম কাহিনী দেখানো হয়েছিল। কিন্তু ধীরে ধীরে গল্পে পরিবর্তন এনে ভেঙে দেওয়া হয় রাধিকা-পোখরাজ জুটি। পরবর্তীতে আসে রাধিকা-অনির্বাণ, পোখরাজ-রঞ্জাবতী জুটি। রঞ্জাবতীর সঙ্গে পরিস্থিতির শিকার হয়ে বিয়ে হয়ে যায় পোখরাজের।

রঞ্জাবতী এবং পোখরাজের জীবনে ঝড়ঝঞ্ঝা তুলনামূলক ভাবে কম থাকলেও অনির্বাণ এবং রাধিকার জীবনের প্রতিটা পদে বিপদ মাথাচাড়া দিয়ে উঠছে। বিস্তর কাঠখড় পুড়িয়ে তাদের বিয়ে হলেও অশান্তি পিছু ছাড়েনি তাদের। রাধিকা অনির্বাণের সেই বিয়ের আগেই এই ধারাবাহিকে এন্ট্রি নেয় কমলিনী নামে একটি চরিত্র। যে অনির্বাণকে মুখে দাদা বলে অবশ্য তাকেই আবার বিয়ের স্বপ্ন দেখে। আর সেই জন্যই সে রাধিকা-অনির্বানের মাঝে বিবাদ ঘটিয়ে অনির্বাণের জীবনে ঢোকার চেষ্টা করে।

রাধিকা-অনির্বাণের বিয়ে হতেই সে অভিযোগ করে সে নাকি অনির্বাণের সন্তানের মা হতে চলেছে। আর তার এই অভিযোগে রীতিমতো টালমাটাল হয়ে যায় রাধিকা-অনির্বাণের নব দাম্পত্য। এমনকী তার কথায় বিশ্বাস করে অনির্বাণকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে ফেলে রাধিকা। যদিও পরবর্তীতে সে ‌ অনির্বাণকে বিশ্বাস করছে। নির্ঝঞ্ঝাটে মিটেছে তাদের ফুলশয্যা পর্ব।

আর কতদিন কমলিনী চরিত্রটি থাকবে?

এই মুহূর্তে কমলিনী চরিত্রটি বাংলা টেলিভিশনে চলা সবথেকে বেয়াদব চরিত্রগুলির মধ্যে অন্যতম বলে মনে করে দর্শক। আর এই চরিত্র অভিনয় করছেন স্টার জলসা নায়িকা হিসেবে অভিনয় করা অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য। জানা গেছে এই চরিত্রটি একটি ক্যামিও চরিত্র হিসেবে এক্কাদোক্কা ধারাবাহিকে এন্ট্রি নিলেও প্রায় তিন-চার মাস এই চরিত্রটি চলার কথা রয়েছে। এখন মাত্র এক মাস হয়েছে। এই চরিত্রটি হয়ত আগামী আরও দুই, তিন মাস কমলিনীর চরিত্রটি চলবে বলে জানা যাচ্ছে।

Back to top button