কবে আসছে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’- এর মূল পর্ব? কে হচ্ছে সেরার সেরা? সামনে এল সেই তথ্য

কিছু মাস আগেই জি বাংলা সোনার সংসার অর্থাৎ জি বাংলার অ্যাওয়ার্ড অনুষ্ঠান হল, এবার হবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। কিন্তু কবে হবে এর শুটিং? কবেই বা হবে প্রমো শুটিং? শোনা গিয়েছিল, মে মাসেই সম্প্রচার হবে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’। কিন্তু যেখানে প্রোমোর সম্প্রচারই হয়নি, সেখানে এ মাসে মেন্ পোগ্রাম হওয়া অসম্ভব।

তবে শোনা গিয়েছিল, মে মাসেই আসবে প্রোমো এবং মূল পর্বের শুটিং শুরু হবে জুন মাসে। মোটামটি জুনের ১৮ তারিখের মধ্যে মূল পর্ব চলে আসবে। এখনও সেট তৈরিও হয়নি। যেহেতু পোগ্রাম পিছিয়ে গিয়েছে, তাই সেট প্লানিংও পিছিয়ে গিয়েছে। জুনেই সেট তৈরী হবে, তারপরই শুটিং হবে মূল পর্ব। উক্ত প্রোমোতে দেখা মিলবে ধারাবাহিকের সকল তারকাদের।

এবারের কোন জুটি থাকছে সব থেকে এগিয়ে? বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় এই নিয়ে জল্পনা চলছে। জি বাংলার পর স্টার জলসার সেরাদের দেখতে উৎসুক দর্শক মহল। তাই এখন তারই অপেক্ষায় সকলে। বর্তমানে আইপিএল -এর জন্যই এই শুটিং পিছিয়ে দেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে আরম্ভ হয়ে গেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রমো শুটিং।

আসতে চলেছে অ্যাওয়ার্ড শো এর প্রথম প্রমো। আর তারপরেই শুরু হবে ভোটিং। মেইন ইভেন্ট-এর নির্দিষ্ট টাইম কবে, সে বিষয়ে কোনো স্পষ্ট ধারণা দেয়নি স্টার জলসা। ধারণা করা হচ্ছে জুনের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই সম্প্রচার হবে মেইন ইভেন্ট। এবার প্রশ্ন আসছে কে হবে সেরা সেরা? কাদের নাম এগিয়ে থাকবে সবার উপরে?

সবচেয়ে বেশি ভোট পেয়ে কারা হবে সেরা জুটি? যদিও বেশিরভাগ দর্শকদের মতে, নিঃসন্দেহে এগিয়ে থাকছে অনুরাগের ছোঁয়া। স্টার জলসার অন্যান্য ধারাবাহিকগুলির মধ্যে সব থেকে বেশি এই ধারাবাহিকেরই। তাই কারা পাচ্ছে সেরা জুটির সম্মান তা আর বলার অপেক্ষা রাখে না। অনুরাগের ছোঁয়ার দীপা ও সূর্যই হতে পারে সেরা জুটি। ব্যাস আর কিছুদিনের অপেক্ষা। তারপরেই দেখা যাবে প্রথম প্রমো।

Back to top button