প্রাক্তন স্ত্রীর নতুন সংসার! ফের বিয়ে করছেন অনুপম রায়?

বিগত ২৪ ঘণ্টায় সোশ্যাল মিডিয়া খুললেই দুজনের ছবি ভেসে উঠছে। গতকালই পরিণতি পেয়েছে অভিনেতা পরমব্রত (Parambrata Chatterjee) ও স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) প্রেম। সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং হ্যাশট্যাগ পরমপিয়া (#ParamPiya)। তবে ট্রোলের বাহারও কম নয়। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই রীতিমত হল্লা উঠেছে নেট দুনিয়ায়।

গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে চার হাত এক হয়েছে পরমের। এ প্রসঙ্গে পরমকে জিজ্ঞেস করা হলে অভিনেতা ‘তাঁকে তাঁর মতো থাকতে দেওয়ার’ আবেদন জানিয়েছেন। গায়ক তাঁকে ‘বাদ রাখার আবেদন’ করলেও জীবন ও পরিকল্পনা নিয়ে এর আগেও প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল অনুপমকে।কিন্তু, তাতে কে ক্ষান্ত হচ্ছে? ট্রোলাররা ট্রোল করার পণ করেছেন ! পরমকে নিশানা করার পাশাপাশি চলছে অনুপমের জন্য সমবেদনায় গদগদ তাঁরা।

anupam-piya-param

ভক্তের অভাব নেই অনুপম রায়ের। এ বছর জুলাই মাসে বাংলাদেশে গিয়েছিলেন গায়ক। ওপার বাংলাতেও লাখ লাখ মানুষ তাঁর গান শোনার প্রতীক্ষা করছিলেন। বাংলাদেশের এক সাংবাদিক সেই সময় গায়ককে প্রশ্ন করেছিলেন তাঁর বিয়ের পরিকল্পনা নিয়ে। গায়ক প্রশ্ন এড়িয়ে বলেছিলেন, ‘আপনি ভুলপথে চালিত করছেন আমাকে’। গায়কের মন্তব্যে পরিষ্কার এ পর্যন্ত বিয়ে নিয়ে কোনো পরিকল্পনাই ছিল না তাঁর।

তবে বাংলাদেশের মানুষের প্রতি তাঁর ভালবাসা ব্যক্ত করতে ভোলেননি নায়ক। বলেছিলেন, যতবার ডাক পান ততবারই ফিরে যান ওপার বাংলায়। গায়ক হিসেবে তাঁর স্বীকৃতির নেপথ্যে যে অন্যতম বড় অবদান বাংলাদেশের শিল্পীদের রয়েছে, তা অকপটে স্বীকার করেন অনুপম।

আরও পড়ুনঃ ‘প্রথমবার জিৎ আঙ্কেলের অফিসে অডিশন দিয়ে বাদ পড়েছিলাম’! নিজের প্রথম ব্যর্থতার কাহিনী শোনাল মানিকের ছোট্ট কমলা

প্রসঙ্গত, ২০১৫ সালে ৬ ডিসেম্বর চার হাত এক করেছিলেন অনুপম ও পিয়া। দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবন কাটিয়ে ২০২১শে একে অপরের পথ আলাদা করার সিদ্ধান্ত নেন দুজন। তারপরই পিয়ার সঙ্গে পরমব্রতের গাটঁছড়া। এদিন তাঁদের বিয়ের অনুষ্ঠানের মেনুতে ছিল ষোলআনা বাঙালিয়ানা। মেনুতে ছিল কড়াইশুঁটির কচুরি, আলু দম, ফুলকপির রোস্ট, ফিশফ্রাই, মাটন, পোলাও ও শেষ পাতে সন্দেশ।

Back to top button