TRP: এ সপ্তাহের টিআরপি তালিকায় হাড্ডাহাড্ডি লড়াই! বাজিমাত করলো কে? বন্ধ হচ্ছে কোন সিরিয়াল?

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) টিআরপি (TRP) তালিকায় জোরদার টক্কর। কে এগোবে, কে পিছোবে তা জানতে তৎপর দর্শকও। বর্তমানে একাধিক ধারাবাহিকের প্লট বদল হয়েছে। টিআরপি বাড়াতে নিত্যনতুন চমক আনছে চ্যানেল কর্তৃপক্ষ। স্টার জলসা ও জি বাংলার মধ্যে টক্কর সবচেয়ে বেশি।সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বিভিন্ন টাইম স্লটে কোন ধারাবাহিক এগিয়ে? জানতে পড়ে ফেলুন সম্পূর্ণ প্রতিবেদনটি।

গত সপ্তাহের টিআরপি রেটিং অনুসারে বলা যায়, বেশ ভালো ফল করে বেঙ্গল টপারের শিরোনাম জেতে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। অন্যদিকে নতুন শুরু হওয়া ‘কোন গোপনে মন ভেসেছে’ ও জি বাংলার ‘নিম ফুলের মধুর’ রেটিংও বেশ ভালো। কিন্তু এই সপ্তাহের টিআরপি কী বলছে? আসুন জেনে নেওয়া যাক। সন্ধ্যা ছটার স্লটে জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ ও স্টার জলসার ‘তোমাদের রানির’ মধ্যে মুখোমুখি লড়াই জমবে।

সন্ধ্যা সাড়ে ছটার স্লটে ‘কার কাছে কই মনের কথা’ বনাম ‘গীতা এলএলবি’-র মধ্যে কিছুটা ব্যবধানে এগিয়ে থাকছে গীতা এলএলবি। সন্ধ্যা সাতটায় নতুন ধারাবাহিক ‘কথা’কে বিরাট ব্যবধানে হারাতে চলেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে ‘সন্ধ্যাতারা’ বনাম ‘ফুলকির’ মধ্যে বেশি ব্যবধানে এগিয়ে থাকছে ফুলকি। রাত আট টার স্লটে জি বাংলার ‘নিম ফুলের মধু’ বনাম স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকের মধ্যে বিস্তর পার্থক্যে এগিয়ে থাকছে পর্ণা-সৃজনের ‘নিম ফুলের মধু’।

আরো পড়ুন: ফের বেঙ্গল টপার প্রোডাকশন কামব্যাক করছে ছোট পর্দায়, স্টার জলসায় আসছে তাদের নতুন ধারাবাহিক

রাত সাড়ে আটটায় ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে আসছে নতুন চমক।যদিও ওম-শ্রাবণের জুটিকে হারিয়ে একধাপ এগিয়ে থাকবে জি বাংলার নয়া ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। নটার স্লটে ‘আলোর কোলে’ বনাম ‘জল থৈ থৈ ভালোবাসা’ ধারাবাহিকের মধ্যে কিছু ব্যবধানে পিছিয়ে থাকছে জি বাংলার আলোর কোলে। রাত সাড়ে নটায় ‘অনুরাগের ছোঁয়ার’ কাছে পরাজিত হবে জি বাংলার ‘মিঠিঝোরা’ যদিও এই ধারাবাহিকের টিআরপি কিছুটা বাড়বে বলে মনে করা হচ্ছে।

রাত দশটায় জি বাংলার ‘মিলি’-কে বাজিমাত করে এগিয়ে থাকবে স্টার জলসার ‘হর গৌরি পাইস হোটেল’। অন্যদিকে, রাত সাড়ে দশটায় তুঁতে বনাম মন দিতে চাই ধারাবাহিকের মধ্যে ভালো ব্যবধানে এগিয়ে থাকবে স্টার জলসার ‘তুঁতে’। সব মিলিয়ে দুই চ্যানেলের টিআরপি তালিকায় নজর দিলে দেখা যায়, এই সপ্তাহের টপার হওয়ার যোগ্য দাবিদার নিম ফুলের মধু ও জগদ্ধাত্রী। খুব সম্ভবত এই দুই ধারাবাহিকের মধ্যে একটি হবে এই সপ্তাহের বেঙ্গল টপার।

Back to top button