ফের বেঙ্গল টপার প্রোডাকশন কামব্যাক করছে ছোট পর্দায়, স্টার জলসায় আসছে তাদের নতুন ধারাবাহিক

নতুন বছরে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক (New Bengali Serial)। যত জনপ্রিয় ধারাবাহিক হোক না কেন, টিআরপি (TRP) কমলেই মিলছে চ্যানেলের ভ্রূকুটি। দর্শকদের মন জুগিয়ে চলাই এই মুহূর্তে চ্যানেলগুলির একমাত্র লক্ষ্য। তাই তথাকথিত মেগার সংজ্ঞাই বদলে দিয়েছে আজকের দর্শক।

তবে টিআরপিতে কোপ পড়লে শুধু দুমদাম ধারাবাহিক বন্ধ হচ্ছে তা নয়। আসছে নতুন ধারাবাহিকও। নতুন বছরেরই আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। জলসা, জি, সান বা কালার্স, সর্বত্র একচিত্র। একে অপরকে টেক্কা দিতে একচুলও জায়গা ছাড়ছেন না তারা।

স্টার জলসা, জি বাংলা, কালার্স বা সান সব চ্যানেলের একটাই লক্ষ্য টিআরপি। টিআরপি তালিকায় এক নম্বর স্থান পেতে মরিয়া চ্যানেলগুলি। ২০২৪ স্টার জলসা ঘোষণা করেছিল একগুচ্ছ ধারাবাহিকের। তাই জন্য গত বছরই বন্ধ হয়েছিল বেশ কয়েকটি পুরোনো ও জনপ্ৰিয় ধারাবাহিক।

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর পর স্টার জলসা আক্রোপলিস প্রোডাকশনকে নতুন ধারাবাহিকের মেয়াদ দিয়েছে। সেই অনুযায়ী, আক্রোপলিস প্রোডাকশন নতুন ধারাবাহিকের তোড়জোড়ও শুরু করেছিল। শোনা গিয়েছিল মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, দেবচন্দ্রিমা বসু ও অভিনেতা গৌরব চ্যাটার্জি।

গত বছর ডিসেম্বর মাসে প্রায় চারদিন ধরে চলেছিল লুকসেট। জানুয়ারি থেকেই কথা ছিল শুটিং শুরু হওয়ার। কিন্তু শেষমেষ বন্ধ করতে হয় তোড়জোড়। কারণ, এই মুহূর্তে স্টার জলসা স্লট দিতে পারবে না কোনো নতুন ধারাবাহিককে। তাই আপাতত শুটিং বন্ধ আক্রোপলিস প্রোডাকশনের আসন্ন সিরিয়ালের। সূত্রের খবর, আপাতত বন্ধ থাকলেও ফেব্রুয়ারি মাসের শুরু হতে পারে এই ধারাবাহিকের শুটিং।

Back to top button