Aranya Roy: টেলিভিশনের ছোট্ট লোকনাথ বাবাকে মনে আছে? এখন আর ছোট্টটি নেই সে! কী করছে এই শিশুশিল্পী? রয়েছে একটা সুখবর

একসময় জি বাংলার অন্যতম জনপ্রিয় এবং প্রাইমটাইম ধারাবাহিক হয়ে উঠেছিল জয় বাবা লোকনাথ। বাবা লোকনাথের অসংখ্য ভক্তদের কাছে এই ছিল একেবারে অন্যরকম অনুভূতি। এছাড়াও সম্পূর্ণ আধ্যাত্মিক বিষয়ের উপর ভিত্তি করে তৈরি হওয়া এই ধারাবাহিক আলাদা জনপ্রিয়তা লাভ করেছিল সেই সময়।

ধারাবাহিকে এমন কিছু বিষয় দেখানো হয়েছিল যা বেশ ভালো লেগেছিল দর্শকদের। এমনিতেই আধ্যাত্মিক ধারাবাহিক বাধ্যাত্মিক যে কোন বিষয় নিয়ে দর্শকদের উৎসাহ থাকে তুঙ্গে। আর তাতে যদি শিল্পীদের তাদের নিজেদের চরিত্রের সাথে মানিয়ে যায় তাহলে তো কথাই নেই।

ধারাবাহিকের ছোট্ট লোকনাথের চরিত্রটি ছিল এমনই। বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল ওই সময়ে শিশুশিল্পী অরণ্য রায় চৌধুরী। বলাবাহুল্য এত অল্প বয়সে তার পরিপক্ক অভিনয় অবাক করে দিয়েছিল দর্শকদের। ফলে শুরু থেকেই ধারাবাহিক বেশ মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের।

Joy Baba Lokenath serial cast crew wiki Time images - LabuWiki
এই নিরিখে এমনটা বলাই যায় যে সমস্ত শিশু শিল্পীরা দর্শকদের মনে দাগ কেটেছে তাদের মধ্যে অন্যতম হয়ে উঠেছে অরণ্য অর্থাৎ ছোট লোকনাথ। তবে এই ধারাবাহিকটি শেষ হবার পরে অনেকদিন অরণ্যকে পর্দায় আর দেখা যায়নি।

তাই দর্শকদের মনে এই নিয়ে বেশ কৌতূহল রয়েছে যে এই মুহূর্তে অরণ্য কত বড় হয়েছে বা কী করছে সে। তাহলে আর দেরি কেন বাকিটা পড়ে নিন।

অবশেষে ছোট্ট লোকনাথ বাবার ভক্তদের জন্য এলো বড় সুখবর। অনেকদিন বাদে পর্দায় ফিরতে চলেছে অভিনেতা অরণ্য রায় চৌধুরী। এই কয়েক বছরে অরণ্য অনেকটাই বড় হয়ে গিয়েছে আগের তুলনায়। তাই এখন তাকে দেখলে আর শিশু শিল্পী বলা যাবে না।

Bengali Tv Serial Joy Baba Loknath - Full Cast and Crew
সম্প্রতি জি বাংলায় বাচ্চাদের নিয়ে একটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে যার নাম বোধিসত্বর বোধবুদ্ধি। আর এই ধারাবাহিকের মধ্যে দিয়েই আবার টেলিভিশনের কাম ব্যাক করেছে ছোট পর্দার ছোট্ট লোকনাথ অর্থাৎ অরণ্য রায় চৌধুরী।

জানা গেছে ওই ধারাবাহিকে বোধিসত্বর পিসতুতো দাদার চরিত্রে দেখা যাবে অরণ্যকে। হুট করে এতটা বড় হয়ে যাওয়ায় অনেকেই অরণ্যকে প্রথমে চিনতে পারেনি। অনেকেই আবার কিছুটা অনুমান করেছিল। বলাবাহুল্য অরণ্য ফিরে আসায় আশা করা যাচ্ছে জমে যাবে ধারাবাহিক বোধিসত্বর বোধবুদ্ধি।

Back to top button