নির্দোষ প্রমাণিত হল দীপা, মৃ’ত শিশুর ডিএনএ মিলল না সেনগুপ্ত পরিবারের সঙ্গে! খবর পেয়ে হার্ট ফেল করল পারিজাত সেন

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকে চলছে টান টান উত্তেজনা। গল্পের নায়িকা দীপা এই মুহূর্তে জেলে। মানব পা’চা’রে’র মতো ঘৃণ্য অপরাধের বোঝা তার ঘাড়ে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ মে (Anurager Chhowa Today Episode 6 May)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে শেফালীর সাহায্যে ছদ্মবেশে সেনগুপ্তবাড়িতে ঢুকে পড়েছে মিশকা। তবে তা নজর এড়ায়নি রূপার। মায়ের সঙ্গে থেকে দিন দিন ধুরন্ধর হয়ে উঠছে সে। তাই প্রতি মুহূর্তে শেফালী মাসির চলন বলন নজরে রাখছে রূপা। এদিন সোনা-রূপার জমি ম্যাগি বানানোর সময় বিষ মিশিয়ে দেয়। রূপা কী পারবে মায়ের অবর্তমানে নিজেকে ও হিংসেকুটিকে বাঁচাতে?

অপরদিকে, অনুরাগের ছোঁয়া হয়ে উঠেছে কোর্টরুম ড্রামা। বীরকে গুম ও খুনের অভিযোগে গ্রেফতার হয়েছে দীপা। বর্তমানে তাকে চালান করা হয়েছে কোর্টে। পারিজাত সেনের উকিলের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করছে দীপা। যুক্তি বুদ্ধিতে জাঁদরেল উকিলকে দশ গোল দিচ্ছে সে।

এদিন দীপা কোর্টে প্রমাণ করেছে মৃত শিশু বীর নয়। তার ডিএনএ সেনগুপ্ত পরিবারের কারোর সঙ্গে মেলেনি। কেসটিকে ৩৬০ ডিগ্রি ঘুরতে দেখে পারিজাত সেন পড়ে রোষানলে। বুঝতে পারে একবার দীপা বেকসুর খালাস হলে আর তার রক্ষে নেই। তাই আদালতকে বিভ্রান্ত করার জন্য অপ্রাসঙ্গিক কথা বলতে থাকে।

আরও পড়ুন: “তোমার মতো একজনকে পেয়ে আমি ধন্য!” কাঞ্চনের জন্মদিনে স্বামীকে আদুরে বার্তা শ্রীময়ীর!

দীপার উকিল তখনই উইটনেস বক্সে তাকে ক্রস এক্সামিন করার কথা বলেন। আদালতে দাঁড়িয়ে কিছুতেই মুখ খুলতে চায় না পারিজাত সেন। একবার পালানোর চেষ্টাও করেন। তবে পুলিশ, অর্জুন ও জয়ের তৎপরতায় পালাতে পারেনা সে। তবে সাক্ষী দেওয়ার আগে হার্ট অ্যাটাকের নাটক করে সে। তখনই হাসপাতালে চালান করা হয় পারিজাত সেনকে। সেদিনের মতো মুলতুবি হয়ে যায় শুনানি।

Back to top button