শোনা গিয়েছিল বিচ্ছেদের গুঞ্জন! সবাইকে ভুল প্রমাণিত করে দিব্যজ্যোতির জন্য সোনার গয়না কিনছে ‘দীপা’ স্বস্তিকা

বাংলা টেলিভিশনের দুনিয়ায় বহু তারকাই বিভিন্ন সময় একসঙ্গে কাজ করতে করতে প্রেমে পড়েছেন, বিয়ে করেছেন। অনেকেই আবার কাজের জগতে এসে দুরন্ত প্রেমে আবদ্ধ হয়ে পড়ার পরেও প্রেম ভেঙে গেছে বিভিন্ন কারণে। কখনও ইগোর সমস্যা, কখনও আবার সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশের ফলে ভেঙে গেছে সম্পর্ক।

এই যেমন মিঠাই ধারাবাহিকের সহ অভিনেতা আদৃত রায়ের সঙ্গে সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের সম্পর্ক দানা বাঁধতেই উক্ত ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষা কুন্ডুর সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যায় নায়কের। সেই নিয়ে বিস্তর জলঘোলা চলে। তবে এবার শোনা গেছে, বাংলা টেলিভিশনের অপর জনপ্রিয় তারকা জুটি, অভিনেত্রী স্বস্তিকা ঘোষ ও অভিনেতা দিব্যজ্যোতি দত্তর সম্পর্ক‌ও কিন্তু সংকটের মুখে।

শোনা গিয়েছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের জনপ্রিয় ছুটি সূর্য এবং দীপার মধ্যে নাকি বাস্তব জীবনে সম্পর্ক একেবারেই ভালো নয়। দুজনেই নাকি সোশ্যাল মাধ্যমে একে অপরকে আনফলো করে দিয়েছেন। সম্পর্ক যে ভালো নেই তা এক প্রকার স্বীকার‌ও করে নিয়েছিলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। যদিও কি কারনে ঝগড়া তা জানা যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল, অভিনেত্রী স্বস্তিকা ঘোষ ও অভিনেতা দিব্যজ্যোতি দত্ত একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন, অনেকেই বলছিলেন এক জনপ্রিয় অভিনেত্রী সেই দুজনের মধ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে প্রবেশ করায় সম্পর্কে ফাটল দেখা দেয়। তবে মনে করা হচ্ছে বর্তমানে এই দুজনের মধ্যে সম্পর্ক আবারও স্বাভাবিক হয়ে গেছে।

সম্প্রতি একটি সোনার গয়নার দোকানের জন্য ফটোশুটে ব্যস্ত ছিলেন স্বস্তিকা। সোনার সাজে অপরূপা লাগছিল তাকে। ‌আর সেখানেই প্রশ্নকর্তার প্রশ্নের উত্তরে তিনি অভিনেত্রী এমন কিছু উত্তর দিয়েছিলেন যা শুনে আপনার মনেই হবে যে এই দুই তারকার মধ্যেকার ফাটল কমে গেছে। অভিনেত্রী জানিয়েছেন, তা যদি সোনার গয়না উপহার হিসেবে দিতে হয় তাহলে তিনি নিজের পর্দার দুই মেয়ে সোনা এবং রূপাকে কানের দুল উপহার দেবেন। কারণ তারা ছোট। আর তাই ছোটদের মুখে ছোট ছোট কানের দুল দেখতে বেশ ভালোই লাগে। আর পর্দার সূর্যকে কি দেবেন? এই প্রশ্নের উত্তরে হেসে স্বস্তিকা বলেন, দিব্যজ্যোতিকে কি দেবো সেটা ভাবিনি, হয়ত ওকে সোনার আংটি বা গলার হার কিছু একটা উপহার হিসেবে দেব।

Back to top button