সম্প্রচারের আগেই প্লট ফাঁস! কি হতে চলেছে ‘কথা’ ধারাবাহিকের প্রথম পর্বে?

গাছ পাগল মেয়ে কথা। বাড়িতে বাগান করতে ভালোবাসে সে। মামা-মামী ও বোনকে নিয়ে তাঁর ছোট্ট পৃথিবী। খুব ছোটবেলায় বাবা-মাকে হারিয়েছে সে। এহেন একরত্তি কথা (Katha)। বিয়ের কথা বলতেই নৈব নৈব চ। তাঁর বিয়ে নিয়ে তাই চিন্তায় বাড়ির লোক। অন্যদিকে, সম্ভ্রান্ত বনেদী ভাইয়ের ছেলে অগ্নিভ। কিন্তু পারিবারিক ব্যবসা নয়।

পেশা হিসেবে সে শেফের চাকরি বেছে নিয়েছে। বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে সে। তাই পুজোর দিন বাড়িতে নয়, কর্মক্ষেত্রেই থাকতে পছন্দ করে সে। আর পুজোর দিন বাড়ির ছেলে বলে তাকে দায়িত্ব দেওয়া হয় দুর্গাপুজোর করমচা যেন সে আনে। কিন্তু বেমালুম সে কথা ভুলে যায় সে।

বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে বলে সে জানে না করমচা কি! এমন সময় দৌড়ে নিজের বাগানের করমচা গাছ নিয়ে আসে কথা। আর তারপরেই ঘটে বিপত্তি। নায়কের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। করমচা গাছের গোবর সার মেশানো মাটি লেগে যায় নায়কের সারা গায়ে। দেখেই বোঝা যায়, দুজনে সাপে নেউলে। একে অপরকে একবিন্দু সহ্য করতে পারেন না তাঁরা। তাহলে ধারাবাহিকে কিভাবে জমবে রসায়ন? জানতে উদগ্রীব দর্শকরা।

স্টুডিও পাড়া সূত্রে খবর, প্রথম এপিসোডে দেখা যাবে নায়ক অগ্নিভ কলেজের সিনিয়র স্টুডেন্ট। সে কলেজেই একটা ক্যাফে চালায় এবং সে খুব বড় একজন ইউটিউবার।তাই সে সেলিব্রিটি। তাঁকে কলেজের সবাই চেনে। নায়িকা কথা প্রথমবর্ষের ছাত্রী। কলেজের প্রথম দিন নায়ক শাহরুখ খানের গান গেয়ে তাকে উত্যক্ত করতে পারে। প্রথম পর্বেই দেখা যাবে প্রমোর সিনগুলি।

বর্তমানে স্টার জলসার সন্ধ্যে ৭টার স্লটে জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’। কিন্তু স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘কথা’। স্টুডিও পাড়ার সূত্রে খবর, নতুন এই ধারাবাহিক সম্প্রচার হবে সন্ধ্যে ৭টায়। আর ‘তুঁতে’ বদল হবে রাত ১০.৩০-এর স্লটে।

আরও পড়ুনঃ ‘মোটেও সিঙ্গল নই…!’ ‘সূর্য’ দিব্যজ্যোতির সঙ্গে প্রেমচর্চা নিয়ে সব সামনে আনল অনস্ক্রিন ভাইয়ের বউ সৌমিলি

তাই ‘তুঁতে’রা দর্শকদের চিন্তায় মাথায় হাত। অধিকাংশ ক্ষেত্রে দেখা গেছে, স্লট পরিবর্তন হলে তরতর করে নেমে যায় সিরিয়ালের টিআরপি। আর এতেই বন্ধের দিকে অগ্রসর হয় সেই ধারাবাহিক। তাই তুঁতের প্লট বদল হবে না সন্ধ্যাতারার, এই নিয়ে দর্শকদের কপালে চিন্তার ভাঁজ। অন্যদিকে প্রকাশ্যে এসেছে নতুন ধারাবাহিক কথার প্রোমো।

Back to top button