‘মোটেও সিঙ্গল নই…!’ ‘সূর্য’ দিব্যজ্যোতির সঙ্গে প্রেমচর্চা নিয়ে সব সামনে আনল অনস্ক্রিন ভাইয়ের বউ সৌমিলি

কথায় বলে, যা রটে তার কিছু তো ঘটে। কিন্তু বিনোদন দুনিয়ার লোকেদের জন্য সেই রসানো কষানো গসিপের সবটা খাটে না। কারণ, সিনে দুনিয়ায় এমন অনেক কিছু রটে যার বাস্তবিক নয় বহুক্ষেত্রে। আবার কখনও অভিনেতাদের সামাজিক মাধ্যমে কোনও ছবি বা ভিডিয়ো থেকে ওঠা গুঞ্জন ছড়িয়ে পড়ে আগুনের মত। যা বহু ক্ষেত্রেই দেখা যায় সত্যি।

এই মুহূর্তে, আপাতত চর্চায় কেন্দ্রে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের দিব্যজ্যোতি দত্ত আর সৌমিলি চক্রবর্তী। এই সিরিয়ালে সূর্যর ভূমিকায় অভিনয় করছেন দিব্যোজ্যোতি। আর সৌমিলি সিরিয়ালে সূর্যর ভাইয়ের বউ। সঙ্গে আবার দীপার বোনও। তবে পর্দায় দেওর বৌদি হলে কি হবে? বাস্তবে এই জুটির চলছে অন্য রসায়ন। দুই অভিনেতার সোশ্যাল পোস্ট দেখে তো তেমনটাই দাবি করছেন নেটিজেনরা। সত্যিই কি তাঁদের প্রেমের খবর সত্যি?

অভিনেত্রী কথায় ফের একবার তৈরি হল ধোঁয়াশা।মাস দুয়েক আগে নিজের সামাজিক মাধ্যমে সৌমিলির সঙ্গে একটি ছবি শেয়ার করেন দিব্যজ্যোতি। দুজনের পরেনেই ছিল নীল রঙের পোশাক। অপলকে একে-অপরের দিকে তাকিয়ে ছিলেন দুজন। আর ক্যাপশনে পর্দার সূর্য লেখেন, ‘সূর্য+উর্মি=সূর্মি’।

এর জবাবে অভিনেত্রী সৌমিলি লিখেছেন, ‘হ্যাঁ আমি জানি….’। তবে এই পোস্টে কমেন্ট করে এক নেটিজেন প্রশ্নবান, ‘তুমি কি দিব্যজ্যোতি+ সৌমিলি এরকমই কিছু বলতে চাইছ?’ আরেকজন বলেছেন, ‘সূর্মি ঠিক আছে, কিন্তু সুদীপা (সূর্য আর দীপাকে মিলিয়ে তৈরি) সেরা। এসব ছবি দিও না। মন খারাপ লাগে।’

সম্প্রতি ইনস্টাগ্রামে কালো ওভারকোট গায়ে দিয়ে একটি ছবি শেয়ার করেছেন সৌমিলি। এলো চুল। চোখে মোটা কালো ফ্রেমের চশমা। ছবির সঙ্গে ক্যাপশন, ‘আমি মোটেও সিঙ্গেল নই। আমি।’ তা কে সৌমিলির মনের মানুষ? সেই প্রশ্নের জবাব এল পরের লাইনে। অভিনেত্রী জানালেন নিজের সঙ্গেই ডেট করছেন তিনি।

যদিও সৌমিলির পোস্ট দেখে নেটিজেনরা সন্ধিহান। বোধহয় অভিনেত্রী ডেটে গিয়েছেন সূর্যর ওরফে দিব্যজ্যোতির সঙ্গে। একজন কমেন্টে লিখলেন,‘হ্যাঁ জানি তুমি দিব্যজ্যোতির সঙ্গে ডেট করছ।’ তবে আদৌ তাঁরা ডেট করেছন কিনা তা তো সময় বলবে। কিন্তু ছোট পর্দার জুটিকে বাস্তবে একসঙ্গে দেখতে চায় দর্শকদের একটা বড় অংশ।

Back to top button