একটা সিরিয়াল করেই নিজেদের কেউকেটা ভাবছে! বর্তমান নায়ক-নায়িকাদের উদ্দেশ্যে কটুক্তি স্বস্তিকা মুখার্জির

বাংলা সিনেমা জগতের অন্যতম জনপ্রিয়, প্রতিভাবান অভিনেত্রী হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) । বাংলা সিনে দুনিয়ায় তিনি ভীষণ রকম দাপুটে এক অভিনেত্রী। অন্যায়ের সঙ্গে বিন্দুমাত্র আপোষ করেন না তিনি। যথাযোগ্য জবাব তিনি দিয়ে থাকেন। এক‌ই সঙ্গে দারুণ সাহসী এই অভিনেত্রী।

ইতিমধ্যেই ৪০ পার করেছেন তিনি। আজ‌ও অভিনেত্রীর সৌন্দর্যের জন্যে সবাই তার প্রশংসায় পঞ্চমুখ। এক‌ইসঙ্গে তার অকপট ও নির্ভীক ব্যক্তিত্বের প্রেমেও পড়েন অভিনেত্রীর অনুরাগীরা। তিনি এমন‌ই। যে কথা যেখানে বলা উচিত সেই কথা তিনি বলবেন‌ই। বাংলা টিভি সিরিজ ‘দেবদাসী’ তে প্রথম অভিনয় শুরু করেন তিনি। ধীরে ধীরে ধারাবাহিকের গন্ডী পেরিয়ে সিনেমা দুনিয়ায় আত্মপ্রকাশ হয় তার। সেখানেও দারুণ সফল তিনি।

বর্তমানে সিনেমা থেকে ওয়েব সিরিজ সর্বত্রই দাপিয়ে কাজ করে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। শুধু কি তাই? টলিউডের গন্ডী পেরিয়ে বলিউড পর্যন্ত পারি জমিয়েছেন তিনি। কিন্তু এত সাফল্যের পরেও মাটিতে পা রেখে চলতেই ভালোবাসেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অর্থ, নাম, যশ কখন‌ই তাকে ঘিরে ধরতে পারেনি।

উল্লেখ্য, বর্তমান সময়ে এক একটি ধারাবাহিকে কাজ করলেই বিরাট বিরাট অঙ্কের টাকা পকেটস্থ করে ফেলেন তারকারা। তারপর কিনে ফেলেন নামিদামি গাড়ি। বড় বড় আবাসনে ফ্ল্যাট। ‌ আর এখানেই ঘোরতর আপত্তি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। অভিনেত্রীর কথায়, এখন একটা দুটো ধারাবাহিকে কাজ করলেই অভিনেতা অভিনেত্রীরা নিজেদেরকে কেউকেটা ভেবে ফেলেন। সব সময় নিজেদের বৈভব জাহিরের প্রচেষ্টা চলতে থাকে।

তারা ভবিষ্যৎ না ভেবেই শুধুমাত্র লোক দেখানোর জন্য বিষয় বিশাল অর্থ খরচ করে নামি দামি জিনিস কিনে ফেলেন। কিন্তু সমাজ তাদের বলেনি এগুলো কিনতে। তারা নিজেরাই সেগুলো কিনছেন। আর ভবিষ্যতে সেই ইএমআই দেওয়ার চাপটা যখন তাদের ঘাড়ে এসে পড়ছে তখনই উৎকণ্ঠার জন্ম হচ্ছে‌‌। উল্টোপাল্টা ভাবনা-চিন্তা মাথায় ঘুরছে। কখনও কখনও কেউ নিজেকে শেষ করে দিচ্ছে।

Back to top button