দীপা অর্জুনের বিয়ে আটকাতে তৎপর নতুন ভি’লেন জয়! সেনগুপ্ত বাড়ির পারিবারিক কুটকাচালি থামাতে এবার বিরাট জিনিস চেয়ে বসল দীপা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক (Bengali Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। শ্যামবর্ণা নায়িকা দীপার জীবনযু’দ্ধের কাহিনির মাথায় বেশ কয়েকবার উঠেছে বেঙ্গল টপারের শিরোপা। টানা বছর দুই সম্প্রচার হয়ে চলেছে এই ধারাবাহিকের। বর্তমানে যদিও টিআরপির পতন হয়ে অনুরাগের স্থান হয়েছে ষষ্ঠ বা সপ্তমে। তবে গল্প নিয়ে অনুরাগীদের উৎসাহে একবিন্দু ভা’টা পড়েনি।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ এপ্রিল (Anurager Chhowa Today Episode 18 April)

ধারাবাহিকের গল্পে বর্তমানে সেনগুপ্ত বাড়িতে চলছে বিয়ের তোড়জোড়। লাবণ্য সেনগুপ্তের বড় ছেলের প্রাক্তন স্ত্রী হলেও, সকলকে আগলে দীপা হয়ে উঠেছে সেনগুপ্ত বাড়ির একজন। তাকে কন্যাসম মনে করেন লাবণ্য আর প্রবীর। সূর্যের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকার সময় কোন‌ওদিন দীপাকে সুখী দেখেননি তারা। দীপার কপালে জুটেছে সন্দেহ আর অস’ম্মান। তবে এখন দীপার জীবনে সূর্য অস্ত গেছে।

এত বছর ধরে দীপাকে একতরফা ভালোবেসে এসেছে অর্জুন। সূর্য চলে যাওয়ার পর দীপার ঢাল হয়ে দাঁড়িয়েছে সে। সময় অসময়ে অর্জুনকে পাশে পেয়েছে দীপা। সোনা-রূপাকেও সন্তান স্নেহে আগলে রাখে অর্জুন। জীবনে প্রথমবারের জন্য দীপা তার প্রাপ্য মর্যাদা পেয়েছে। তাই অর্জুনকে ফিরিয়ে দেয়নি সে। জন্মদিনের দিন অর্জুন আংটি দিয়ে প্রপোজ করেছে দীপা। দীপাও অর্জুনের থেকে আংটি পরে, সকলের সামনে তাকে স্বীকার করে নিয়েছে।

দীপা আর অর্জুন মিথ্যে বিয়ের নাটক করার জন্য সকলে তুলকালাম করতে পারত। কিন্তু দীপার ইচ্ছের মর্যাদা দেওয়ায় খুশি সকলে। যার শেষ ভালো, তার সব ভালো। এবার অর্জুন আর দীপার বিয়ের পালা। এতদিন পর মনের ইচ্ছে পূরণ হতে চলেছে অর্জুনের দারুণ খুশি সে। চক্রবর্তী বাড়িতেও সাজো সাজো রব। এরই মাঝে দীপা, সোনা-রূপা আর বীরকে সেনগুপ্ত বাড়িতে ফিরিয়ে আনে লাবণ্য। এই বাড়ি থেকে মেয়ের বিয়ে দিতে চায় সে।

আরো পড়ুন: মিঠিঝোরায় তুলকা’লা’ম! অবশেষে নিজের ভুল বুঝে রাইয়ের পা ধরে ক্ষমা চাইল নীলু! নাট’ক নয়তো?

দীপা আর তার মেয়েরা বাড়িতে ঢোকার মুখে তা’ণ্ডব শুরু করে জয়। কিছুতেই দীপার বিয়েটা মেনে নিতে পারছে না সে। লাবণ্য সেনগুপ্ত যেন মাথা তুলে দাঁড়িয়ে ফের বিলিয়ে দিচ্ছেন সবকিছু। জয়ের কথায় সমর্থন করে ঊর্মিও। তার বক্তব্য, দীপা খুশি থাকুক। তবে এই সবে সেনগুপ্ত পরিবার মাথা তুলে দাঁড়াচ্ছে। এখনই বিয়ের এত খরচা! ফের যদি পথে বসতে হয়? জয়, ঊর্মি আর লাবণ্যর কথা উপর থেকে শুনে নেয় দীপা। নিচে নেমে লাবণ্যর থেকে একটি জিনিস চেয়ে নিতে চায় দীপা? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার অনুরাগের ছোঁয়ায়।

Back to top button