মিঠিঝোরায় তুলকা’লা’ম! অবশেষে নিজের ভুল বুঝে রাইয়ের পা ধরে ক্ষমা চাইল নীলু! নাট’ক নয়তো?

Mithijhora Upcoming Episode: জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক মিঠিঝোরায় (Mithijhora) প্রথম থেকেই দর্শকদের আকৃষ্ট করেছিল নিজের দিকে। একদিকে টেলিপাড়ার দুই জনপ্রিয় নায়িকা আর তার ওপর একই নায়কের সঙ্গে সবমিলিয়ে দর্শকদের মনে আসন্ন পর্ব নিয়ে এক আলাদাই সাসপেন্স তৈরি করেছিল ধারাবাহিকটি। রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং তিলোত্তমা, তিন বোনের ভিন্ন ভিন্ন জীবন’যু’দ্ধের কাহিনীকে তুলে ধরেছিল অর্গানিক স্টুডিওর (Organic Studio) ধারাবাহিক মিঠিঝোরা।

সংসার বাঁ’চা’তে বড় দিদির ভালোবাসা ত্যাগ, সংসারের দায়িত্ব কাঁধে নিয়ে বেঁচে থাকা এবং নিজের সবটুকু বাজি রেখে পরিবারের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য কঠিন লড়াই সবটাই দেখানো এই ধারাবাহিকে। মধ্যবিত্ত পরিবারে থেকে ভালোই জীবন কাটছিল তিন বোনের। এরপর নিয়ে ঠিক হয় বড় দিদির। কিন্তু এরপরই তাদের জীবনে আঁচড়ে পড়ে বড় ঝড়। বাবা মারা যাওয়ার পর নিজের বোনের সুনিশ্চিত ভবিষ্যতের কথা ভেবে নিজের ভালোবাসার মানুষের সঙ্গে তার বিয়ে দিয়ে বোনকে ভালো রাখার সম্পূর্ন চেষ্টা করে গেছে বড় দিদি রাই।

রাইয়ের কাছে ক্ষমা চাইল নীলু (Neelu apologized to Rai):

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে অবশেষে দিশা না পেয়ে শৌর্য্যের ভালোবাসা পাওয়ার জন্য অ’ন্তঃসত্ত্বা হওয়ার মিথ্যে নাটক শুরু করেছে নীলু। তার পরিকল্পনা একদিক দিয়ে কাজেও লেগেছে খানিকটা কারণ। আগের সমস্ত রা’গ অভিমান ভুলে এখন সত্যিই নীলুকে কাছে টেনে নিয়েছে শৌর্য্য। ভালোবাসা আদর যত্নে এখন নীলুকে ভরিয়ে দিয়েছে সে। কিন্তু মি’থ্যে কখনই চাপা থাকে না। এমনটাই হয়েছে নীলুর সঙ্গেও। ইতিমধ্যেই ডাক্তারের কাছে যাওয়ার জন্য নীলু বারণ করেছে শৌর্য্যকে। কিন্তু আর কদিন?

সকলেই ধারণা করছেন শৌর্য্য‌ এবং তার মা জোর করে নীলুকে নিয়ে যাবে ডাক্তারের কাছে। সেখানেই শৌর্য্য‌ জানতে পারবে নীলু আসলে অ’ন্তঃসত্ত্বা নয়। তারপর কি আর সমস্ত কথা ভুলে নীলুকে ক্ষ’মা করে দিয়ে নিজের কাছে টেনে নেবে শৌর্য্য‌? না একেবারেই না বরং নীলু এত বড় একটা চক্রান্ত করেছে জানতে পেরে নীলুকে চরম অপমান করে বাড়ি এবং নিজের জীবন থেকে বের করে দেবে শৌর্য্য‌।

আরো পড়ুন: ভোল পাল্টালো রনি! ঈশার সঙ্গে বাবার বিয়ে আটকাতে পর্ণার সঙ্গে হাত মেলালো রনি! পর্ণা কী পারবে এই বিয়ে আটকাতে?

ফলেই নীলুকে ফিরতে হবে তার দিদির কাছেই। আসন্ন পর্বে দেখা যাবে রাইয়ের পা ধরে নিজের সমস্ত কু’কী’র্তির কথা স্বীকার করে ক্ষ’মা চাইবে নীলু। কিন্তু এবারও প্রশ্ন, রাই কি এবারও ক্ষমা করবে নীলুকে? নাকি এবার কোন বড় শাস্তি পাবে নীলু? ধারাবাহিকের সকল অনুরাগীরাই অপেক্ষা করে আছেন এই চমক দেখবার জন্য। আপনাদের কি মনে হয় কি হতে চলেছে আসন্ন পর্বগুলোতে?

Back to top button