Bangla Serial

এই পথ যদি না শেষ হয়তে বদলে যাচ্ছে ভিকির মুখ! পরিবর্তে আসছেন জি বাংলার এই অভিনেতা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়। আগে রাত দশটা থেকে হতো কিন্তু পরবর্তীকালে নতুন সিরিয়াল আসায় এবং পুরনো সিরিয়াল শেষ হওয়ায় টাইম বদলে এখন রাত ন’টা থেকে দেখানো হয়।

সিরিয়ালটি পুরোপুরি একটি পারিবারিক সিরিয়াল তবে পরিবারের প্রত্যেকটি চরিত্র কে এখানে আলাদা করে গুরুত্ব দেওয়া হয়।প্রত্যেকের সমস্যাকে এখানে আলাদা করে দেখানো হয় এবং শেষে দেখা যায় উর্মি সেগুলোকে সলভ করেছে।তাকে সাত্যকিও হেল্প করে।

বর্তমানে আমরা ভিকির চরিত্রে দেখতে পারছি অভিনেতা অরিন্দ্য ব্যানার্জিকে।অরিন্দ্য খুব ছোট থেকেই সিরিয়ালে কাজ করে। টলিপাড়ার অত্যন্ত চেনামুখ সে। ভিকির বোকা বোকা ক্যারেক্টারে তাকে বেশ ভালো মানিয়েছে তবে এবার শোনা যাচ্ছে ভিকি চরিত্রে আর দেখা যাবে না তাকে।

খুব সম্ভবত আয় তবে সহচরী তে তার চরিত্রের গুরুত্ব বাড়ছে। আয় তবে সহচরী তে বুবাইয়ের চরিত্রে আমরা তাকে দেখতে পাই।এখন দেবিনাকে বুবাই বিয়ে করেছে তাই হয়তো সিরিয়ালে বুবাইয়ের স্ক্রিন টাইম বাড়বে, সেই জন্যেই কাজের চাপ বাড়ছে অভিনেতার। তাই এই পথ যদি না শেষ হয় সিরিয়ালটিতে তিনি আর অভিনয় করবেন না।


তার বদলে অভিনেতা বিশ্ববসু বিশ্বাস আসছেন।গতকালই তিনি ভারত লক্ষ্মী স্টুডিও তে ফটো দিয়েছিলেন নিজের যেখানে নিউ ওয়ার্ক বলেছিলেন এবং সেটা যে জি বাংলায় সেটাও বলেছিলেন। তাই একটা খবর এখন বাতাসে ছড়িয়ে পড়েছে যে বিশ্ববসু বিশ্বাসকেই আমরা দেখতে পাব ভিকির চরিত্রে। এখন তাকে দর্শক কতটা গ্রহণ করে সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button