Bangla Medium: সত্যি জানার পর বাবার খুনিকে শাস্তি দিতে চলেছে ইন্দিরা! ভিকি কি পারবে ইন্দিরাকে মানাতে নাকি এখানেই পথ চলা শেষ “ভিন্দিরা”র? নতুন টুইস্ট

এক অন্যরকমের গল্প নিয়ে শুরু হয়ছিল ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। গল্পের বিষয় ছিল, বাংলা মিডিয়ামে পড়েও যোগ্য মানুষ ইংলিশ মিডিয়ামে পড়াতে পারেন। আর সেটাই ইংলিশ মিডিয়ামের চোখে আঙ্গুল দিয়ে তুলে ধরছিল ধারাবাহিকের নায়িকা ইন্দিরা সরকার। নতুন এই ধারাবাহিকের প্রোমো আসতেই তাই ধারাবাহিকটি দেখতে বর্ষ আগ্রহী ছিল দর্শকরা।

ইংলিশ মিডিয়ামের পাশাপাশি বাংলা মিডিয়ামকেও সঠিক সম্মানীয় স্থান ফিরিয়ে দেওয়া একটা বড় চ্যালেঞ্জ ছিল ধারাবাহিকের নায়িকার কাছে। কিন্তু সময়ের সাথে সেই উদ্দেশ্য থেকে অনেকটা সরে এসেছে এই ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিকের গল্পের মতোই একই পথে হাঁটতে থাকে এই ধারাবাহিক। ধারাবাহিকের গল্প যেমনই হোক না ঘুরেফিরে বিয়ের প্রসঙ্গ আসবেই। আর এই ধারাবাহিকে বিয়ের পর্বটা যেন একটু তাড়াতাড়ি এসে যায়।

তাও সেই বিয়ে হয় উদ্ভট সব নিয়মে। নায়কের ঠাকুমার পছন্দ পাত্রীর সঙ্গে নাতিকে বিয়ে দিতে নায়িকাকে শরবতে অচৈতন্য হওয়ার ওষুধ মিশিয়ে খাওয়ানো হয়েছে। যা দেখে হাস্যরসের সৃষ্টি হয়েছে দর্শকদের মনে। উল্লেখ্য, ধারাবাহিকে নায়িকার ইন্দিরা সরকার-এর চরিত্রে অভিনয় করছেন তিয়াস লেপ্চা এবং নায়ক বিক্রম চ্যাটার্জী অর্থাৎ ভিকির চরিত্রে রয়েছেন নীল ভট্টাচার্য।

দুজনের বিয়ে দুজনেই সমাজের সামনে মেনে নিলেও মনে মনে সেই বিয়েতে খুশি নয় তারা। এবার তারমাঝেই এল এক পুরোনো অতীত। যা গল্পের মোড় আরও একবার ঘোরালো। জানা গেল, ইন্দিরার বাবার মৃত্যুর কারণ ইন্দিরার স্বামী ভিকি। যা নতুন করে সমস্যা এলে দিল তাদের জীবনে। বহু বছর আগে বিয়ে কথা দিয়ে যে বিয়ে করতে আসেনি সে হল ইন্দিরার স্বামী ভিকি।

আর তার জন্য ইন্দিরা তার বাবাকে হারায়। আর সেসব সত্য ঘটনা ইন্দিরার কাছে স্বীকার করে নিল বিক্রম। এবার এটাই দেখার, যে বিয়ে এতদিন মেনেই নিতে পারছিল না, এবার সত্যি জানতে পেরে আর কি একসঙ্গে থাকবে ইন্দিরা? কেমন হবে তার প্রতিক্রিয়া? তবে কি এই বিয়ে ভেঙে যেতে চলেছে? নাকি বিক্রম তার সমস্ত ভুল শুধরে নেবে? আর ইন্দিরা তাকে ক্ষমা করে দেবে? যাদু কি হতে চলেছে তা যদিও জানা নেই। তবে টানটান কিছু পর্ব আসতে চলেছে শীঘ্রই, তা আন্দাজ করা যাচ্ছে।

Back to top button