আভিজাত্যে আসেনি মলীনতা! ছিলেন মহানায়কের স্নেহের পাত্রী! ইচ্ছে পুতুলের ঠাম্মি কল্যাণী মন্ডলের অভিনয়ে আজ‌ও মুগ্ধ নেটিজেনরা

বাংলা টেলিভিশনের পর্দায় বর্তমান সময়ে দাপট দেখাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রীরা। তরুণ অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দারুণ অভিনয়ে পাল্লা দিচ্ছেন তারা। তাদের দেখলে বোঝা ভার যে তাদের বয়সের গন্ডী ৭০-৮০ পেরিয়েছে। দারুণ অভিনয় আজ‌ও তারা মুগ্ধ করেছেন দর্শকদের।

বলাই বাহুল্য, এই মুহূর্তে বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় এবং প্রবীণতম অভিনেত্রী হলেন কল্যাণী মন্ডল । আজও এই অভিনেত্রী তরুণ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে পা মিলিয়ে রীতিমতো দাপটের সঙ্গে কাজ করে চলেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। দারুণ রকম অভিনয়ে আজও দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল। আর সেই ধারাবাহিকে সবার প্রিয় ঠাম্মির চরিত্রে অভিনয় করছেন তিনি।

Icche Putul : 'আমি আর ফিরতে চাইনা', ঠাম্মির কথার দৃঢ় প্রত্যাখ্যান মেঘের, সব আশা শেষ নীলের!

৮০’র কোঠা পেরিয়েছেন এই অভিনেত্রী কিন্তু আজ তার আভিজাত্যে আসেনি মলীনতা। আজ‌ও নজরকাড়া তার রূপ। ভীষণ রকম অভিজাত এই মানুষটি ছিলেন মহানায়ক উত্তম কুমারের অত্যন্ত প্রিয়। উত্তম-সুচিত্রা অভিনীত ‘আলো আমার আলো’ ছবিতে সুচিত্রা সেনের বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন কল্যাণী দেবী।

উত্তমকুমারকে ‘জেঠু’ বলে ডাকতেন নায়িকা। মহানায়কের সঙ্গে ‘সন্ন্যাসী রাজা’, ‘আলো আমার আলো’, ‘আপন শত্রু’র মতো একাধিক ছবিতে তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

Kalyani Mondal - Biography, Movies, Photos, Videos | FilmiClub

টলিউডের একাধিক ছবিতে তিনি অভিনয় করেছিলেন। সিনেমা থেকে তার অস্তিত্ব মুছেছে। বরং অনেক বেশি করে টেলিভিশনের পর্দায় কাজ করা শুরু করেছিলেন এই অভিনেত্রী। সিনেমায় ডাক না পাওয়ার আক্ষেপ অভিনেত্রীর থাকলেও টেলিভিশনে তার মত অভিনেত্রীকে দেখার সুযোগ যে বাঙালি পেয়েছে এটাই বিশাল বড় ভাগ্যের ব্যাপার।

Sanyasi Raja'

Back to top button