শীতের দিনে সোশ্যাল মাধ্যমে যৌন উত্তেজক ছবি দিয়ে আগুন ধরালেন টেলিভিশনের বকুল ঊষসী রায়!

বাংলা ধারাবাহিকের (Bengali Television) দুনিয়ায় তিনি দারুণ রকমের জনপ্রিয় একজন অভিনেত্রী। অল্প সময়ের মধ্যেই তিনি দর্শকদের মনের রাজত্ব করা শুরু করে দিয়েছিলেন। দুনিয়ায় এমন কিছু কিছু অভিনীত অভিনেত্রী থাকেন যারা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছে দারুণ গ্রহণযোগ্যতা পেয়ে যান। আর ঊষসী হলেন এমন‌ই একজন অভিনেত্রী।

তবে বর্তমানে টেলিভিশনের গণ্ডি পেরিয়ে ওয়েব সিরিজের দুনিয়াতেও ব্যাপক জনপ্রিয়তা এই অভিনেত্রীর। অত্যন্ত অল্প সময়ের মধ্যেই ওয়েব সিরিজের দুনিয়াতেও নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন জি বাংলার ‘বকুল কথা’ খ্যাত অভিনেত্রী ঊষসী রায়।

বয়েজ কাট চুল, টম বয় মানসিকতার বকুল অল্প সময়ে দর্শক মনে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল। এরপর অবশ্য কাদম্বিনীর চরিত্রে তার অভিনয় মুগ্ধ করেছিল বাঙালি দর্শকদের। তবে অভিনেত্রীর পথ চলার শুরুটা হয়েছিল স্টার জলসায় মিলন তিথি ধারাবাহিকের মধ্যে দিয়ে। এরপর ‘ছোটলোক’, ‘কুমুদিনী ভবন’ একাধিক ওয়েব সিরিজে দাপটের সঙ্গে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এছাড়াও ‘রুদ্রবীণার অভিশাপ’ এবং ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর মতো জনপ্রিয় সব ওয়েব সিরিজেও কাজ করেছেন ঊষসী। দেখতে দেখতে আট বছর অতিক্রম করে ফেলেছেন এই অভিনেত্রী। হয়ে উঠেছেন বাংলা টেলিভিশন ও ওয়েব সিরিজের দুনিয়ার অন্যতম সফলতম নায়িকা।

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়া নাকি জগদ্ধাত্রী এই সপ্তাহের বেঙ্গল টপার হতে চলেছে কে? আগাম জেনে নিন হাতে গরম টিআরপি

তবে সম্প্রতি এই অভিনেত্রী চর্চায় উঠে এসেছেন তার একটি ছবির কারণে। এমনিতে মাঝেমধ্যে এই অভিনেত্রীকে বো’ল্ড পোশাকে ধরা দিতে দেখা যায়। তবে সম্প্রতি তার একটি ছবি এই শীতের দিনে রীতিমতো আগুন ধরিয়েছে। যে ছবি রীতিমতো যৌ’ন উত্তেজক। যেখানে হালকা বেগুনি রঙা পোশাকে ধরা পড়েছেন অভিনেত্রী। তার শরীরের উপরি অংশে পরিহিত পোশাক থেকে ব’ক্ষ’যু’গ’ল উঁকি দিচ্ছে। শীতের দিনে এই ছবি কিন্তু এখন দারুণ হিট।

Back to top button