অনুরাগের ছোঁয়া নাকি জগদ্ধাত্রী এই সপ্তাহের বেঙ্গল টপার হতে চলেছে কে? আগাম জেনে নিন হাতে গরম টিআরপি

প্রতি সপ্তাহেই পাল্টে যাচ্ছে টেলিভিশন রেটিং পয়েন্টের তালিকা (TRP List)। কোনও ধারাবাহিক এগিয়ে যাচ্ছে, কোনওটি হয়ত পিছিয়ে পরছে। আবার, হার জিতের খেলায় সমান তালে এগিয়ে বেঙ্গল টপারের (Bengal Topper) মুকুট নিজের মাথায় পরছে অন্য কোনও একটি ধারাবাহিক। এই সপ্তাহের দু একটি স্থান নিয়ে হয়েছে একেবারে হাড্ডা-হাড্ডি লড়াই।

এই সপ্তাহে সন্ধ্যে ৬টার স্লটে জলসার ‘তোমাদের রানী’র একেবারে ঘাড়ে নিশ্বাস ফেলছে জি বাংলার ‘ইচ্ছে পুতুল’। সাড়ে ৬টার স্লটে কার কাছে কই মনের কথা ধারাবাহিককে টেক্কা দিয়ে এগিয়ে আছে জলসার গীতা এলএলবি। নতুন কোনও চমক না আসায় একটু পিছিয়ে কার কাছে কই মনের কথা।

anurager chowa

সন্ধ্যা ৭ টার স্লটে কথার টিআরপি থাকছে গত সপ্তাহের মতোই কিন্তু চমকের পর চমক দিয়ে এগিয়ে রয়েছে জগদ্ধাত্রী। সাড়ে ৭টার স্লটে নতুন জমকালো চমক নিয়ে হাজির ফুলকি অনায়াসে পরাস্ত করছে স্টারের সন্ধ্যাতারা কে।

আবার, ৮টার স্লটে নিম ফুলের মধুর থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকটি। সাড়ে ৮টার স্লটে চলছে ধামাকা পর্ব। তাই দুই ধারাবাহিকই এই সপ্তাহে জমজমাট। তবে একটু এগিয়ে থাকতে পারে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি।

Star Jalsha

আরও পড়ুনঃ রণজয় অতীত! শোভন‌ও হল প্রাক্তন! এই বিশেষ মানুষকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার! কে সে?

রাত ৯ টার স্লটে ধীরে ধীরে উপরে উঠছে আলোর কোলের রেটিং। কিন্তু জল থই থই ভালবাসার তুলনায় এখনও অনেকটাই পিছিয়ে এই ধারাবাহিকটি। অন্যদিকে, সাড়ে ৯টা হোক কিংবা ১০টা দুটি স্লটেই এগিয়ে জলসা। মিঠিঝোরা বা মিলি কেউই ছুঁতে পারেনি অনুরাগের ছোঁয়া ও হর গৌরি পাইস হোটেলকে। অবশেষে সাড়ে ১০টার স্লটে জমজমাট মন দিতে চাই একটু এগিয়ে থাকতে পারে জলসার নতুন ধারাবাহিক চিনির তুলনায়। এই সপ্তাহে বেঙ্গল টপার হওয়ার দাবীদার জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া। আগামীকাল জানা যাবে এই সপ্তাহের টপারের নাম।

Back to top button