Bangla Serial

Uma: হইহই করে উদযাপন হল উমার ৩০০ পর্ব ! নীল ভট্টাচার্য ডায়েট ভুলে গপগপিয়ে খেল বিরিয়ানি, সেটেই হল বিরিয়ানি ইটিং কম্পিটিশন, আর কী কী হল? দেখুন ভিডিও

এই মুহূর্তে এখন ধারাবাহিকগুলিতে উদযাপনের পর্ব চলছে। কোন ধারাবাহিক পেরিয়েছে ২০০ পর্ব আবার কোন ধারাবাহিক পেরিয়ে গেছে ৩০০ পর্ব। এই মুহূর্তে উমা ধারাবাহিক পেরিয়ে গেল ৩০০ পর্ব। জি বাংলার এই ধারাবাহিকটি দর্শকদের খুবই প্রিয়।

শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে উমা এবং অভি। গ্রামের এক সাধারন মেয়ের আকাশ ছোঁয়ার স্বপ্ন নিয়ে তৈরি করা হয়েছে এই ধারাবাহিকের গল্প। লুকোচরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য এবং সৃঞ্জিনি। পেটের দায়ে গয়না বড়ি বানিয়ে সংসার চালাত উমা। কিন্তু চোখে স্বপ্ন ছিল ২২ গজের অর্থাৎ ক্রিকেটার হওয়ার। আসলে বাবার অসম্পূর্ণ স্বপ্নকে পূরণ করতে চেয়েছিল সে।


এবার ধারাবাহিক দেখতে দেখতে ৩০০ পর্ব পার করে ফেলল। বলতে গেলে নির্মাতাদের মুকুটে এক নতুন পালক। স্বাভাবিকভাবেই বেশ খুশি এবং উত্তেজিত সমস্ত কলাকুশলীরা। হলো গ্র্যান্ড সেলিব্রেশন। কেক কেটে উদযাপন করা হয়েছে। কেকের উপর ব্যাট-বলের ছবি আর লেখা সেলিব্রেটিং ৩০০ এপিসোডস অফ উমা। কেক কাটার ভিডিও শেয়ার করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য।


শুটিংয়ের ফ্লোরে কেক কাটা, নাচ-গান সব হয়েছে। তবে এতেই কিন্তু বন্ধ হয়নি সেলিব্রেশন। সকলে মিলে এই গ্র্যান্ড উদযাপন করেছে আরো অন্যভাবে। বিরিয়ানি খেয়ে সকলে মিলে উদযাপন করলেন এই আনন্দ।


সেই সংক্রান্ত এক ভিডিও সামনে এসেছে। গোটা টিমকে চেয়ারে বসে বিরিয়ানি খেতে দেখা গেলো। সেখানে সকলে মিলে গল্প হইচই করার পাশাপাশি আড্ডা মারা তো ছিলই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button