অল্পতেই মাথা গরম! একেবারে আনরোমান্টিক! পর্দার পরাগের সঙ্গে কতটা মিল দ্রোণের? অকপট অভিনেতার স্ত্রী দূর্বা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় চলা জি বাংলার (Zee Bangla) অন্যতম জমজমাট, জনপ্রিয় দর্শকপ্রিয় ধারাবাহিকের নাম কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha)। উল্লেখ্য, এই ধারাবাহিকটি অবশ্যম্ভাবী বিতর্কের কারণে দর্শকদের কাছে জনপ্রিয়তা পেলেও এই ধারাবাহিকের গল্প তীব্রভাবে আকর্ষণ করছে দর্শকদের। আর যার জন‌্যই মিলেছে জনপ্রিয়তা। টানা দু’সপ্তাহ বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহিকটি।

নিঃসন্দেহে গল্প এবং অভিনেতা-অভিনেত্রীদের দারুণ অভিনয়ের জন্যই মিলেছে সাফল্য। টানটান উত্তেজনায় ভরা বিভিন্ন সব প্লট উঠে এসেছে এই ধারাবাহিকে। নিত্যদিনই এই ধারাবাহিকের বিভিন্ন গল্প মনোরঞ্জন করে দর্শকদের। এই ধারাবাহিকে একাধিক তারকার সমাহার রয়েছে। সেই সঙ্গে রয়েছেন তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়ের মতো সমস্ত শক্তপোক্ত অভিনেত্রীরা রয়েছেন এই ধারাবাহিকে। এই ধারাবাহিকে অত্যাচারী স্বামী পরাগের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়।

বলাই বাহুল্য, পরাগের চরিত্রে নিখুঁত তার অভিনয়। আর সেই কারণেই দর্শকদের কাছে অসহ্য হয়ে উঠেছে এই চরিত্রটি। আসলে নিজের অভিনয়ে দর্শকদের গায়ে জ্বালা ধরিয়েছেন তিনি। আদতে বোলপুরের ছেলে অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা। আর সেই সূত্রেই এসেছিলেন কলকাতায়। যদিও বাড়িতে ছিল গান, থিয়েটার, নাটকের পরিবেশ। আর তাই ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্নকে বিসর্জন দিয়ে তিনি পা বাড়ান অনিশ্চয়তার পথে। আগে বিভিন্ন ধারাবাহিকে এমনকী সিনেমায় অভিনয় করেছেন দ্রোণ মুখোপাধ্যায়। নেগেটিভ চরিত্রে এই প্রথম। আর প্রথম চরিত্রেই কামাল করে দিয়েছেন।

একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে আড্ডা জমিয়েছিলেন দ্রোণ এবং তার স্ত্রী দুর্বা মুখোপাধ্যায়। দুজনেই বোলপুরের মানুষ। দুর্বা পেশায় ইঞ্জিনিয়ার। অভিনেতার মায়ের কাছে বাংলা পড়তেন। যদিও বিয়ে হয়েছে তাদের ম্যাট্রিমনি দেখে। অকপট আড্ডায় দ্রোণ জানালেন দুর্বাকে বিয়ের আগে মাত্র দুটো প্রশ্ন করেছিলেন তিনি ।এক ঘুরতে ভালোবাসে কিনা? আর দুই খেতে ভালোবাসে কিনা? আর যখন সেটাতেই মিল হয়ে যায় তখনই বিয়ের জন্য হ্যাঁ বলে দেন।

দুজনেই ভীষণ রকম ঘুরতে ভালোবাসেন হুট পাট প্ল্যান করে বেরিয়ে পড়েন‌। যদিও এখন তাদের সংসারে রয়েছে একটি ছোট্ট কন্যা সন্তান। সেই সঙ্গে দ্রোণের কাজের চাপ সেই কারণে আগের মতো আর ঘুরতে যাওয়া হয় না তাদের। কাছের মানুষদের এখন বড়ই কম সময়ে দিতে পারেন তিনি। আর সেই কারণে মাঝেমধ্যেই ক্ষোভের বিস্ফোরণ হয় দুর্বার। সেটা অকপটেই জানিয়েছেন অভিনেতা।

এরপর অভিনেতার ভূয়সী প্রশংসা করে তার স্ত্রী জানান, এমনিতে কিন্তু ভীষণ রকম মাথা গরম স্বভাব পর্দার পরাগের। হঠাৎ হঠাৎ রেগে যান। আর রেগে গেলে আবার চুপ করে যান। সব সময় ঝামেলা হলে ঝামেলা মেটাতে হয় তার স্ত্রীকেই। অভিনেতা বলেন ছেলে তো তাই রাগ একটু বেশি। যদিও এখন চেষ্টা করছেন রাত সংবরণ করার। একইসঙ্গে প্রশ্নের জবাবে দুর্বার অভিযোগ একদম রোমান্টিক নন দ্রোণ। সব সময় তাকেই সবকিছুর উদ্যোগ নিতে হয়। যদিও তাদের দাম্পত্য কিন্তু বেশ বন্ধুত্বপূর্ণ।

Back to top button