Bangla Serial

রিকি স্বীকার করে নিল ওই সিদ্ধার্থ মোদক!প্রিয়াঞ্জলীর আসল চরিত্র এল সামনে, মিঠাই আবার জমজমাট

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই দেখতে দেখতে দেড় বছর পার করে ফেলেছে। কিন্তু কিছু মাস আগে স্টার জলসার গাঁটছড়া সিরিয়াল আসার পর প্রথমবার টিআরপি রেটিং তালিকার শীর্ষস্থান থেকে বেরিয়ে যায় মিঠাই।একবার তো পঞ্চম স্থানে নেমে যায় এবং গত সপ্তাহে চলে গেছিল তৃতীয় স্থানে। তবে আজকে এপিসোডে যা দেখা গেল তাদের মিঠাই মনে হচ্ছে আবার টপারশিপ ফিরে পেতে দেরি করবে না।

গতকাল আমরা আপনাদের সবার প্রথমে খবর দিয়েছিলাম যে রিকির জীবনে এসেছে গার্লফ্রেন্ড প্রিয়াঞ্জলি।তার ভূমিকায় অভিনয় করছেন অনুরাধা মুখার্জি।তাকে দেখে রিকি কালকে চমকে গেছিল আর এর থেকে অনেক মিঠাই ভক্ত বলছিলেন যে রিকি আশা করেনি এই প্রিয়াঞ্জলি নিজেকে রিকির গার্লফ্রেন্ড বলবে। আজকের এপিসোডেই সমস্ত পর্দা ফাঁস হয়ে গেল।

আজকের এপিসোডে যা দেখানো হলো তা দেখে উল্লাসে লাফাচ্ছেন মিঠাই ভক্তরা। তার কারণ বহুদিন পর তারা সিদ্ধার্থ মোদককে দেখতে পেলেন। কী করে তারা সিদ্ধার্থকে দেখতে পেলেন সে কথা একটু বলা যাক।

রিকিকে যখন ওই প্রিয়াঞ্জলি টেনে নিয়ে চলে গেল তখন রিকি পেছন ফিরে চশমা খুলে মিঠাইয়ের দিকে অনেকক্ষণ তাকিয়ে থাকে। আর মনে মনে সে বলে যে, ‘আমি রিকি নই আমি সিদ্ধার্থ মোদক কিন্তু আমার কিছু করার ছিল না।কারণ এখন আমি যদি সামনে চলে আসি তাহলে প্রমাণ করতে পারব না এত বড় সর্বনাশ এর মুখে আমাদের কে ফেলেছে।’

অর্থাৎ আজ প্রমাণ হয়েই গেল রিকি দ্য রকস্টারই আমাদের সিদ্ধার্থ। আর তার পরেই আমরা দেখতে পেলাম সেই মেয়েটিকে সিদ্ধার্থ অনেক বকাবকি করছে। মেয়েটির এক্সিডেন্ট এর পর সিডকে বাঁচিয়ে ছিল এবং তাকে ইনভেস্টিগেশন এর কাজে অনেক সাহায্য করছে।সিড তাকে রেগে গিয়ে বলে যে, ‘আমরা শুধু বন্ধু ,তুমি আমার গার্লফ্রেন্ড নয়।মিঠাইকে আমার গার্লফ্রেন্ড বলাটা তোমার উচিৎ হয় নি।’

যদিও তখন সেই মেয়েটি উত্তর দেয় যে তোমাকে বাঁচানোর জন্য আমি সেই কথাটি বলেছে কিন্তু মনে মনে সে বলে তোমাকে মিঠাই এর কাছে আমি কোনদিনও যেতে দেবো না অর্থাৎ এই ক্যারেক্টারটি নেগেটিভ।যতদুর মনে হচ্ছে এই প্রিয়াঞ্জলি মেয়েটি পরে ওমি আগরওয়াল এর সঙ্গে হাত মেলাবে। মিঠাইয়ে এখন টানটান উত্তেজনাময় পর্ব হচ্ছে ,আগামী দিনে কী হয় সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button