Bangla Serial

Mithai: রাতারাতি চুল পড়ে গেল উচ্ছে বাবুর! হ্যান্ডসাম নায়কের এ কী হলো? হতবাক ভক্তরা

সন্ধ্যা হলেই এখন প্রায় প্রতিটি ঘরেই পৌঁছে যায় ‘মিঠাই’। সকলের ভালোবাসায় এখন জি বাংলার ‘মিঠাই’ টিআরপিতেও অনেক এগিয়ে। ‘মিঠাই’ নামটার সঙ্গে এখন সকলেই পরিচিত। অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জুটি এখন সেরা জুটি দর্শকদের কাছে। সম্প্রতি দু’বছর পূর্ণ করল এই ধারাবাহিকটি। ধুমধাম করে সেলিব্রেশন হয়েছে তার। তবে মিঠাই মারা যাওয়ার পর টিআরপি তালিকার দিক থেকে কিছুটা পেছোতে শুরু করেছে। তবে জনপ্রিয়তা কমেনি একটুকুও।

Ep - 306 | Mithai | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in  Description - YouTube
এই ধারাবাহিকে মিঠাই মারা যাওয়ার পর মিঠাই এর মতো দেখতে আরেকজনকে আনা হয়েছে, যার নাম মিঠি। দর্শকদের মনে মিঠাই আর মিঠি নিয়ে অনেক প্রশ্ন ছিল। অনেকেই ভেবেছিল দুজনেই এক। কিন্তু সময়ের সাথে সাথে দেখা গিয়েছে দুজনে আলাদা। ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই এর দুষ্টু মিষ্টি কথা দর্শকদের মন কেড়েছিল। ঠিক সেরম মিঠির কথার মিষ্টতাও মন করছে দর্শকদের। একদিকে যেমন মিঠাই-এর ভক্তদের সংখ্যা দিনে দিনে বাড়ছে, ঠিক তেমনি উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায়-এর ফ্যান ফলোয়ারও বেশ অনেক।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
তবে হয়তো দর্শকদের কাছে মিঠাই – উচ্ছে বাবুর জুটিটা একটু বেশি প্রিয়। অনেকেই মনে করছেন মিঠাই আবার ফিরে আসবে। অন্যদিকে যৌথ মোদক পরিবারের প্রত্যেকটা সদস্যকেই দর্শক টিভির পর্দায় খুব পছন্দ করে। তবে মিঠাই না ফেরায় দর্শকের দুঃখের এবং কৌতূহলের শেষ নেই। সম্প্রতি উচ্ছে বাবুর নতুন লুক নেট দুনিয়ায় চর্চার কেন্দ্র হয়ে উঠেছে। সাথে ছবিটি ভক্তদের জন্য খুবই কষ্টদায়ক।

Watch Mithai TV Serial 22nd March 2022 Mobisode Online on ZEE5
উচ্ছেবাবুর হঠাৎ এরূপ লুক পরিবর্তন বেশ অবাকজনক। হকচকিয়ে গিয়েছে বিশেষ করে মহিলা ভক্তগণ। ছবি দেখে সবার মনে একটাই প্রশ্ন, মিঠাইয়ের পাশে এ কেমন সিদ্ধার্থকে নিয়ে এলো ধারাবাহিক? রাতারাতি চুল পড়ে গেল নায়কের। কিন্তু কিভাবে? সম্প্রতি উচ্ছে বাবুর এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে দুশ্চিন্তায় পড়ে যায় মিঠাই ভক্তরা।

May be an image of 2 people, beard, people standing and outdoors
ছবিতে দেখা যাচ্ছে মিঠাই এবং সিদ্ধার্থ পাশাপাশি দাঁড়িয়ে রয়েছে। মিঠাই রয়েছে তার আগের বেশে অর্থাৎ মিঠাইয়ের মতোই সাজে কিন্তু তার পাশে যে সিদ্ধার্থ দাঁড়িয়ে রয়েছে তার মাথায় একটাও চুল নেই, মুখে দাড়ি, চোখ কপালে ভক্তদের। যদিও পড়ে এটি দেখে বোঝাই যায় যে কোনও ভক্ত মজা করে এই ছবিটিকে এডিট করেছে। সেই ভিডিও দেখে অনেকে মজা পেলেও কিন্তু অনেকেই বেজায় রেগে গিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button