“আমি খুব বোকা, সবটা রুবেলকে বলে দিই!” পর্ণা- সৃজন মা বাবা হচ্ছে তাই শ্যামলী লুচি ভাজছে! প্রেমিককে নিয়ে কি অভিমান জমছে শ্বেতার মনে?

বাংলা ধারাবাহিকের জগতের একটি খুবই জনপ্রিয় মানুষ শ্বেতা ভট্টাচার্য। তার অভিনয় দিয়ে তিনি বারবার জিতে নিয়েছেন দর্শকদের মন। নৃত্য হোক বা অভিনয় সমস্ত ক্ষেত্রেই তার জুড়ি মেলা ভার। একের এক ভিন্ন স্বাদের ধারাবাহিকে অভিনয় করে তিনি প্রমাণ করছেন নিজেকে সকলের সামনে। তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন দেবের চ্যালেঞ্জ সিনেমার পার্শ্ব চরিত্র হিসেবে। তারপর প্রেম আমার, লে ছক্কার মতো সিনেমাতেও পার্শ্ব চরিত্র হিসেবে দেখা গেছে তাকে। তবে তিনি মুখ্য চরিত্রে অভিনয়ে ডেবিউ করেছিলেন স্টার জলসার ধারাবাহিক সিঁদুরখেলার মাধ্যমে।

ধারাবাহিকে বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা রোহিত সামন্ত। এছাড়াও ভালোবাসা ডট কম, তুমি রবে নীরবে, জড়োয়ার ঝুমকো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এরপর তিনি অভিনয় করেছিলেন স্টার ভারতের হিন্দি ধারাবাহিক জয় কানহাইয়া লাল কিতে। এছাড়াও কনক কাঁকন, যমুনা ঢাকি, সোহাগ জলে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে। ধারাবাহিকে মুখ্য চরিত্র শ্যামলীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা রণজয় বিষ্ণু।

সম্প্রতি সাংবাদিকরা সাক্ষাৎকার নিতে গেছিলেন অভিনেত্রীর। সেখানেই তিনি মুখ খুলেছেন তার এবং রুবেলের বিষয়ে। তিনি তার চরিত্র সম্পর্কে জানিয়েছেন “খুব ভালো লাগছে শ্যামলী আর তিস্তা সেজে দুটো আলাদা। শ্যামলী একদম সাদাসিধে আর তিস্তা দেখাচ্ছে সে খুব মর্ডান। তবে শ্যামলী কবিতা লিখতে পারতই। তবে সে গুরুত্ব দেয়নি প্রিয়া দিদি তাকে বলেছে সোশ্যাল মিডিয়ায় লেখো, সোশ্যাল মিডিয়ার ব্যবহার শিখিয়েছে।” আপনি কি নিজেও কখনও কাউকে এইভাবে ফোন করেছেন “না সেটা হয়নি, আমি খন বোকা আমি আরও একটা একাউন্ট খুললেও সেটা রুবেলকে দেখিয়ে দিই। প্রয়োজনও হয়নি তবে করিনি কারুর সঙ্গে।”

তিনি এও জানিয়েছেন “এইসব করতে গিয়ে হাতে অনেক ফোস্কা পড়েছে। আমি রুবেলকে চাউমিন, পাস্তা, লোটে মাছ করে খাইয়েছি, যখন বলি আমি করেছি তখন বলে খুব ভালো হয়েছে।” কেউ কি লাভ লেটার দিয়েছে? তার উত্তরে তিনি জানিয়েছেন “চিঠি দেয়নি, অনেকে বাড়ির নিচ দিয়ে কার্ড দিয়েছে। তবে ওইভাবে নয়, রুবেলকে বলেছিলাম তবে এখনও দেয়নি। সম্প্রতি গেছে ভ্যালেন্টাইন্স ডে, স্পেশাল করে কিছু করা হয়? তিনি জানিয়েছেন “না বিশেষ দিন নেই তারপর তো আবার ব্রেক আপ, চড়, লাঠি আছে পালন করতে হলে সবই করতে হবে তার থেকে দরকার নেই কিছুই করার। আমরা কেউ ডিমান্ডিং নই। আমি তোকে গোলাপ বা টেডি না দিলেও আমায় প্রতিবছর দেয়।”

আরো পড়ুন: টিআরপির শীর্ষে পর্ণা! জলসার মান রক্ষা করছে কথা, গীতা! আঁধারে তলিয়ে গেল দীপা!

তাহলে সেটে কার জন্য লুচি ভাজা হচ্ছে? তিনি জানিয়েছেন “সবাই একই জিনিস জিজ্ঞাসা করে তাই আমি বলেছি সৃজন আর পর্ণা দুজনেই মা বাবা হতে চলেছে তাই শ্যামলী লুচি ভাজছে।” তবে শেষ তিনি বলেছেন “সকলেই আপনারা কোন গোপনে মন ভেসেছে দেখুন। সবে দু মাস হয়েছে তাই আপনারা এত ভালোবাসা দিয়েছেন অনেক ধন্যবাদ। এইভাবেই ভালোবেসে যায়।” তাহলে আপনাদের শ্বেতার অভিনয় কেমন লাগছে ধারাবাহিকে?

 

Back to top button