দুঃ’সং’বা’দ! স্টার জলসায় একসঙ্গে শে’ষ হচ্ছে আপনাদের পছন্দের দুটি ধারাবাহিক!

স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার পর্দা থেকে বি’দা’য় নিচ্ছে একের পর এক জনপ্রিয় ধারাবাহিক। উল্লেখ্য, ধারাবাহিকের টিআরপি কমে যাওয়ার ফলেই ধারাবাহিকের কাহিনীতে ইতি টানছে চ্যানেল। এই বছরই জি বাংলার পর্দা থেকে চিরতরে বি’দা’য় নিয়েছে অর্গানিক স্টুডিওর ধারাবাহিক ইচ্ছে পুতুল। এছাড়াও গত সপ্তাহে পর্দা থেকে বি’দা’য় নিয়েছে খেয়ালি মণ্ডল এবং অনুভব কাঞ্জিলাল অভিনীত ধারাবাহিক মিলি।

সেই জায়গায় জি বাংলা নিয়ে এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া এবং অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। ধারাবাহিক দুটোই ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে দর্শকদের মনে। তবে শুধু জি বাংলায় নয়, স্টার জলসাতেও আসছে পরপর বেশ কয়েকটি ধারাবাহিক। সম্প্রতি ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক সন্ধ্যাতারাকে বি’দা’য় দিয়ে স্টার জলসা বরণ করেছে টেন্ট সিনেমার বঁধুয়াকে।

তবে মাস ফু’রো’তে না ফু’রো’তে’ই স্টার জলসার পর্দা থেকে বি’দা’য় নিচ্ছে আরও একটি ধারাবাহিক। যীশু সেনগুপ্তর প্রযোজিত ধারাবাহিক লাভ বিয়ে আজকাল এবার বি’দা’য় নিচ্ছে পর্দা থেকে। আজই শেষবারের মতোই শুটিং করে পর্দা থেকে চি’র’ত’রে বি’দা’য় নেবে ওম আর শ্রাবণের জুটি। ধারাবাহিকটি প্রথমে অনেক জনপ্রিয়তা পেলেও ধারাবাহিকের নতুন ট্র্যাক আসার পর থেকেই ক’ম’তে থাকে ধারাবাহিকের টিআরপি।

এর ফলে ৯ মাসের মধ্যেই পর্দা থেকে বি’দা’য় নিচ্ছে লাভ বিয়ে আজকাল এবং সেই সময়ে চ্যানেল নিয়ে আসছে ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক রোশনাই। ইতিমধ্যেই চ্যানেল নিয়ে এসেছে রোশনাইয়ের প্রোমো। প্রোমো দেখে দর্শকদের মধ্যে অনেকেই বেশ খুশি হয়েছেন। শন ব্যানার্জী এবং অনুষ্কা গোস্বামী এই নতুন জুটি আসন্ন সময় পর্দায় কি ফ’ল করে সেটাই দেখার। তবে রোশনাই ছাড়াও স্টার জলসায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক।

আরো পড়ুন: ঈদের দিন হিজাব পরে ছবি দিতেই তুমুল কটাক্ষের শিকার দিতিপ্রিয়া! প্রেমিকের ধর্ম টেনে হুমকি দিলেন নেটিজেনেরা!

সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন অভিনেতা প্রতীক সেন এবং নবাগতা অভিনেত্রী সুকন্যা। তাদের আসন্ন ধারাবাহিকের প্রোমোর শুটিং শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। তবে একটি ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বি’দা’য় নিচ্ছে আরও একটি ধারাবাহিক। জানা গেছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিকে জায়গায় ছেড়ে দিতে পর্দা থেকে বি’দা’য় নিচ্ছে সুরিন্দর ফিল্মসের জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ। সুরিন্দর ফিল্মস তাদের নতুন ধারাবাহিকটি পরিচালনার দায়িত্ব দিয়েছে রামপ্রসাদের পরিচালক অমিত সেনগুপ্তকে। আর যেইভাবে দিনে দিনে রামপ্রসাদের টিআরপি ক’ম’ছে তাতে বোঝাই যাচ্ছে খুব শীঘ্রই পর্দা থেকে বিদায় নেবে রামপ্রসাদ। তাহলে আপনারা কারা এই ধারাবাহিকটি মি’স করবেন?

Back to top button