সূর্য-উচ্ছে বাবু কেউ কম নয়! টেলি অ্যাক্যাডেমি সম্মান পেল দুই বেঙ্গল টপার! উচ্ছ্বাসে লাফাচ্ছে ভক্তরা

টেলি অ্যাকাডেমির বিশেষ সম্মানে সম্মানিত হলেন অনেক জনপ্রিয় তারকারা। বৃহস্পতিবার ছিল পশ্চিমবঙ্গ টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড (Tele Academy Award) প্রদান এই অনুষ্ঠান। প্রতিবারের মতো এবছরও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এই অনুষ্ঠানের সূচনা করেন। ২০১৪ সাল থেকে শুরু হয়েছিল টেলি অ্যাকাডেমির এই বিশেষ অনুষ্ঠান। এবারের মোট ৪১টি ক্যাটেগরিতে ৬৬ জনকে এই সম্মান জানানো হয়।

‘অনুরাগের ছোঁয়া’র সূর্য

এদিন মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, এবার থেকে নিয়মিত পুরস্কারের পাশাপাশি আজীবন স্বীকৃতি এবং মরণোত্তর স্বীকৃতি দেওয়া হবে। অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি মমতা নিজেও এবছর এই অ্যাওয়ার্ড পান। যোনিও তিনি তা গ্রহণ করেননি। আর এদিন অ্যাওয়ার্ড পান স্টার জলসা (Star Jalsha) জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় দুই নায়ক। এরমধ্যে একজন হলেন স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। এই মুহূর্তে টিআরপিতে টপার হল স্টার জলসার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’।

টানা ২৫ সপ্তাহের উপর টিআরপি টপার এই মেগা। ধারাবাহিকে সূর্য আর দীপার জুটি খুব পছন্দ দর্শকদের। তাদের অসাধারণ অভিনয় মন ছুঁয়ে নিয়েছে সকলের। উক্ত ধারাবাহিকে দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ ও সূর্যের চরিত্রে রয়েছেন দিব্যজ্যোতি দত্ত। সূর্যের এতো কম বয়সে অভিনয়ের দক্ষতা দেখে মুগ্ধ দর্শক। তাঁর ফেসিয়াল এক্সপ্রেসন চরিত্রে সঙ্গে যেন খাপ খেয়ে যায়।

মিঠাই’এর উচ্ছেবাবু

দিব্যজ্যোতির সঙ্গে এদিন অ্যাওয়ার্ড পান জি বাংলার আরও একজন জনপ্রিয় নায়ক আদৃত রায় (Adrit Roy)। ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’ (Mithai)এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।”

ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই ‘সিধাই’ জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। হ্যান্ডসাম আদৃত’এর ভক্তের সংখ্যাও কম নয়। এবার আদৃত ও দিবজ্যোতি দুজনেই পেলেন তাঁদের যোগ্য সম্মান। আনন্দে লাফাচ্ছেন ভক্তরা।

Back to top button