নতুন সময়! ১১ই ডিসেম্বর থেকে, সোম থেকে রবি রাত ১০.৩০টা

টিআরপি লড়াইয়ে যেন কোমর বেঁধে লেগেছে স্টার জলসা (Star Jalsha) আর জি বাংলা (Zee Bangla)। কেউ কাউকে এক চুলও জায়গা দিতে রাজি নয়। দুটি চ্যানেলেই একগুচ্ছ নতুন মেগা (Bengali Mega Serial) আসছে সামনের কয়েকদিনে।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

স্টার জলসার জনপ্ৰিয় ধারাবাহিক ‘তুঁতে’। ধারাবাহিকের গল্প গ্রামের এক মেয়েকে নিয়ে। সে নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখে। তাঁর হাতের রান্নাও দারুন। তাঁর হাতে জাদু রয়েছে বলে বিশ্বাস করে তাঁর গ্রামের সকলে। পুরনো শাড়ি কেটে চমক লাগানো পোশাক বানিয়ে ফেলে সে নিমেষেই। কিন্তু সৎ মা তাঁর। তাঁর যত দুর্ব্যবহার তার প্রতি।

এই সৎ মাই টাকার লোভে সে তুঁতেকে শহরে পাঠিয়ে দেয়। ঘটনাক্রমে তুঁতে এসে পড়ে নামী ডিজাইনার বাড়ি লাহিড়ি ম্যানসনে। গ্রামের মেয়ে সে নাকি ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্নের কথা শুনে সকলে যখন তুঁতেকে উপহাস করে। কিন্তু পাশে পায় নায়ক সৈয়দ আরেফিন। তুঁতে চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত।

আরও পড়ুনঃ বাচ্চার জন্য কেরিয়ার নষ্ট করতে পারবে না দুর্জয়, তাই বাচ্চা জন্মের আগে শর্ত দিলেন দুর্জয়

সম্প্রতি বদলে গেল ‘তুঁতে’-র স্লট। শুরু হওয়ার সময় বছর দেড়েকের পুরনো গাঁটছড়ার থেকে ছিনিয়ে নিয়েছিল সন্ধে ৭টার স্লট। তবে দিনের পর দিন টিআরপি তালিকায় জুত না করতে পেরে এখন বদলে যাচ্ছে তুঁতে’-র স্লট। ১১ই ডিসেম্বর থেকে রাত ১০.৩০-এর স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

Back to top button