এতদিন মিঠাইকে হারিয়েছে, এবার সেই রামপ্রসাদকে হারালো তুঁতে! অনুরাগের ছোঁয়া কোথায় গেল? টিআরপিতে আরো বড় টুইস্ট

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা প্রকাশিত হয়ে গেছে আজকে অর্থাৎ বৃহস্পতিবার। প্রতি সপ্তাহের এই বিশেষ দিনকে কেন্দ্র করে সারা সপ্তাহ ধরে উত্তেজনা থাকে দর্শকদের মধ্যে। কোন সিরিয়াল হিট হলো আর কোন সিরিয়াল ধারে কাছে আসতে পারলো না টপ ফাইভের সেটা নিয়ে চিন্তায় থাকে ভক্তরা। বাকিদের মতো আপনিও নিশ্চয়ই জানতে চান যে এই সপ্তাহে কোন ধারাবাহিক শীর্ষস্থান দখল করলো?

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে সব চ্যানেলের এবং সব চ্যানেলের বিভিন্ন সিরিয়ালগুলোর একে অপরের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। কেউ কাউকে এক চুল জায়গা ছেড়ে দিলেই সে ধসে পড়বে। তাই টুইস্ট, চমক, পর’কীয়া, একাধিক বিয়ে, বিয়ের নানা ট্রেন্ড কিছু আনতে বাকি রাখছে না ধারাবাহিক নির্মাতারা। কারণ এগুলোই এখন সব থেকে বেশি চলছে।

এবার সরাসরি চলে আসি এই সপ্তাহের টিআরপি তালিকায়। একেবারে চমকে দেওয়ার মত ফলাফল এসেছে হাতে। আগের সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আরও বেশি চমক রয়েছে এই ফলাফলে। কারণ টিআরপিতে ঢুকেছে তুঁতে। ঢুকেই রীতিমতো অবাক করে দিয়েছে সকলকে। কারণ রামপ্রসাদকে মাত দিয়ে এই সিরিয়াল এবার বেশি টিআরপি পেয়েছে। এতদিন মিঠাই সিরিয়ালকে ক্রমাগত হারিয়ে দিচ্ছিল রামপ্রসাদ। এবার তার অন্যথা হল। বলা যায় তাহলে কি রামপ্রসাদকে হারাতে চলে এসেছে তুঁতে?

অন্যদিকে অনুরাগের ছোঁয়া আগের বারের মতোই এবারেও তার প্রথম স্থান ধরে রেখেছে। বলা যায় সূর্য আর দীপার সঙ্গে রূপার আর সোনার সম্পর্কের যে টানাপোড়েন সেটা ভালো লাগছে মানুষের। তবে আধ্যাত্মিক গল্প একটু বেশি পছন্দ করছে কি মানুষ? জগদ্ধাত্রীকে সরিয়ে গৌরী এলো দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে। আর এটা দ্বিতীয়বার হল। তাই দর্শকদের মনে এই প্রশ্ন উঠছে এবার। আর তার উপরে শোনা যাচ্ছে হরগৌরী পাইস হোটেল শেষ হবে কিন্তু সে এবার পঞ্চম স্থানে এসেছে।

এক নজরে দেখুন সেরা পাঁচের তালিকা:

১ম : অনুরাগের ছোঁয়া ৭.৮
২য় : গৌরী এলো ৭.১
৩য় : জগদ্ধাত্রী ৬.৮
৪র্থ : নিম ফুলের মধু ৬.১
৫ম : বাংলা মিডিয়াম / হর গৌরী পাইস হোটেল ৫.৯

Trending
তুঁতে – ৪.৫ (ওপেনিং)
রামপ্রসাদ – ৩.৭
মিঠাই – ২.৭

Back to top button