নায়ক নায়িকাকে তো চিনে গেছেন! এবার জেনে নিন ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালের পুরো টিমে কে কে থাকছে

স্টার জলসা আর জি বাংলার মধ্যে চলছে টিআরপি মহারণ। তালিকা দখলের লড়াইয়ের জেরে দুই চ্যানেলেই আসছে একাধিক নতুন ধারাবাহিক। ষ্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘তুমি আসে পাশে থাকলে’। টেলি মহল সূত্রে খবর, ধারাবাহিকটি হবে ভৌতিক গল্প অবলম্বনে। যা নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহের অন্ত নেই।

অন্যদিকে খবর, এই ধারাবাহিকেই দেখা যাবে দর্শকমহলের জনপ্রিয় একাধিক মুখ। টেলি পাড়ায় কানাঘুষয় শোনা যাচ্ছে, এই সিরিয়ালে নাকি দেখতে পাওয়া যাবে রানী রাসমণি সিরিয়ালের জনপ্রিয় মুখ অমিতাভ দাসকে। তাঁকে ধারাবাহিককে দেখা যাবে রোহনের জামাইবাবু চরিত্রে। অর্থাৎ, দীর্ঘইয়ের স্বামীর ভূমিকায়। সে রোহনদের বাড়িতেই ঘর জামাই থাকবে।

এছাড়াও রোহনের বাবার চরিত্রে দেখতে পাওয়া যাবে গোপাল তালুকদারকে। ইতিপূর্বে, গোপাল তালুকদারকে দেখা গিয়েছিল ষ্টার জলসার ‘গোপাল ভাঁড়’ ধারাবাহিকে। এখানেই শেষ নয়। দর্শকদের জন্য থাকছে আরও বড় চমক। এই ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীর চান্দ্রেয়ী ঘোষ। তিনি থাকবেন প্রধান সিআইডি অফিসারের চরিত্রে।রোহন বিদেশ থেকে পড়াশোনা করে কলকাতায়ে এসে চাকরি পাবে চান্দ্রেয়ী ঘোষের অফিসেই।

আরও পড়ুনঃ শ্রাবণের জীবনে ফিরলো প্রাক্তন প্রেমিক! ২৫ কোটি টাকার জন্য নিজেকে বেচে দিল শ্রাবণ

গত মাসেই সামনে এসেছিল ধারাবাহিকটির প্রোমো। দেখা গিয়েছিল, নায়ক-নায়িকার রেল লাইনের উপর দিয়ে হাঁটছেন। আর পিছন থেকে আসছে রেলগাড়ি। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির জনপ্রিয় গান ‘তুমি আশে পাশে থাকলে’। গল্পের ক্যাপশন দেখেই সিরিয়াল প্রেমীদের অধিকাংশ আজ করেন নিশ্চয়ই এই ধারাবাহিক হরর জনরের হতে চলেছে।

Back to top button