শ্রাবণের জীবনে ফিরলো প্রাক্তন প্রেমিক! ২৫ কোটি টাকার জন্য নিজেকে বেচে দিল শ্রাবণ

বাংলা টেলিভিশনের দুনিয়ায় যে ধারাবাহিকগুলি অল্প সময়ে দর্শকদের মধ্যে জায়গা করে নিয়েছে সেই তালিকায় অন্যতম গুরুত্বপূর্ণ নাম হল স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘Love বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। নতুন হলেও অল্প দিনেই দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছে।

প্রোমো থেকে শুরু করে পর্ব সব ক্ষেত্রেই দর্শকদের জনপ্রিয়তা কেড়ে নিয়েছে এই ধারাবাহিকটি। যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার অধীনে শুরু হওয়া এই ধারাবাহিকটি দর্শকদের মনে ব্যাপক রকমের জনপ্রিয়তার জন্ম দেয়। নায়কের চরিত্রে বড় পর্দার অভিনেতা ওম সাহানিকে দেখে দর্শকরা দারুণ রকম ভাবে আকৃষ্ট হয়েছিলেন।

দীর্ঘদিন পর ফের এক ভিন্ন প্রেমের গল্প মন ছুঁয়ে যাচ্ছে দর্শকদের। গল্প অনুযায়ী নায়ক ওঙ্কার ঘোষ উচ্চাকাঙ্ক্ষী, বড়লোকের বাউন্ডুলে ছেলে। ‘স্ক্যান্ডেল’ নামক একটি বার রয়েছে তার। কিন্তু সেই বার বিরাট আর্থিক ক্ষতির সম্মুখীন হয়। আর সেই বার বাঁচাতে কোটিপতি দাদুর শর্ত মেনে নেয় ওঙ্কার। ছয় মাসের কনট্র্যাক্ট শ্রাবণকে বিয়ে করে ওঙ্কার। কারণ অর্থের প্রয়োজন ছিল শ্রাবণের। আর তাই এই বিয়েতে রাজি হয়ে যায় সে। ধীরে ধীরে কন্ট্রাক্টের এই বিয়েতে লেগেছে প্রেমের ছোঁয়া।

একে অপরের প্রতি যত্নবান হয়েছে শ্রাবণ-ওঙ্কার। কিন্তু এই সময়‌ই উঠল ঝড়। এই ধারাবাহিকে এমনিতেই ভিলেনের অভাব নেই।‌ আর আর এবার আসতে চলেছে আরও এক চরিত্র। হাজির শ্রাবণের প্রাক্তন প্রেমিক। শ্বশুরবাড়িতে শ্রাবণের ননদ রোহিনী শ্রাবণকে স্পেশাল মানুষের সাথে আলাপ করিয়ে দেয় শ্রাবণকে। অভিকে দেখেই এক মুহূর্তের জন্য থমকে যায় শ্রাবণ। অতীতের সমস্ত স্মৃতি তার চোখে ভেসে ওঠে।

আরও পড়ুনঃ অন্তিম পর্ব! মৃত্যুর পরেও একেবারে অন্যরকমভাবে শেষ হল বাংলা মিডিয়াম

বিরাট বড় মিউজিক কোম্পানী রয়েছে অভির। রোহিনীর সঙ্গে একসঙ্গে লিভ-ইন করে অভি। আর শ্রাবণের শ্বশুরবাড়িতে এসে অভি জানতে পেরে যায় যে এই বিয়ে শ্রাবণ শুধুমাত্র টাকার জন্য করেছে। মনে মনে সে বলতে থাকে শুধুমাত্র টাকার জন্য নিজেকে বেচে দিলে শ্রাবণ! উল্লেখ্য, শ্রাবণের প্রেমিক হয়ে ধারাবাহিকে ফিরেছেন জনপ্রিয় অভিনেতা রবি সাউ। ছোটপর্দায় এই অভিনেতার প্রথম কাজ ‘রাধা’। সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমার সোনার চাঁদের কনায় কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে তাকে। এছাড়াও কাজ করেছেন ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button