TRP: খড়ি মারা গিয়েও টিআরপি তালিকায় হালে পানি পেল না গাঁটছড়া! জয়জয়কার জি বাংলার! দেখুন সমগ্র টিআরপি তালিকা

বাংলা ধারাবাহিকগুলির সপ্তাহিক ফলাফল বা বলা চলে ভাগ্য পরীক্ষা হয় টিআরপি তালিকার মধ্যে দিয়ে। প্রত্যেক বৃহস্পতিবার প্রকাশ্যে আসে টিআরপি তালিকা। তবে বিশেষ কারণের জন্য এই সপ্তাহে শুক্রবার প্রকাশ্যে এসেছে তালিকা।

মোটামুটি আগেই আন্দাজ করে নেওয়া গিয়েছিল এই সপ্তাহে কারা কারা থাকতে পারে টিআরপি তালিকার প্রথম পাঁচে। তবে অন্যান্য ধারাবাহিক গুলিকে হারিয়ে একটি ধারাবাহিক যে প্রথম পাঁচে জায়গা করে নিতে পারবে সেই নিয়ে অনেকেই আশা রেখেছিলেন। কিন্তু আশা পূরণে ব্যর্থ হল সেই ধারাবাহিক।

তা কোন ধারাবাহিক সেটি? স্টার জলসায় একটা সময় শীর্ষ স্থানে থাকা ধারাবাহিক গাঁটছড়া। বিগত কিছু এপিসোডে এই ধারাবাহিকে বিরাট বিরাট সব টুইস্ট এসেছে। এই ধারাবাহিকের মূল নায়িকা খড়ি মারা গেছে। এসেছে দ্বিতীয় প্রজন্ম। আবার‌ও নতুন করে সূচনা হয়েছে এক নতুন গল্পের। আর তাই সবাই ভেবেছিল নতুন এই গল্পের আগমনের ফলে হয়ত কিছুটা হলেও পার্থক্য দেখা যাবে টিআরপি তালিকায়।

কিন্তু না টিআরপিতে কোন রদবদল হলো না। টিআরপি তালিকায় প্রথম পাঁচে উঠে আসতে ব্যর্থ হল ধারাবাহিক গাঁটছড়া। মিঠাই এর বিপরীতে স্টার জলসায় ওই স্লটে শুরু হয়েছে রামপ্রসাদ। যদিও স্লট লিডার হতে পারলো না সে। ৪.১ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখলে রাখল মিঠাই। অন্যদিকে রামপ্রসাদের প্রাপ্ত নম্বর ৩.৫।

উল্লেখ্য, একই রকম ভাবে বিভিন্ন ধরনের টুইস্ট নিয়ে এসেও শীর্ষস্থান দখলে ব্যর্থ হলেও স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। যথারীতি জমাটি গল্প আর পারফরম্যান্সে প্রথম স্থান দখলে রাখল জি বাংলার জগদ্ধাত্রী। অনুরাগের ছোঁয়া ব্যতীত প্রথম চারটি স্থান দখলে রাখল জি বাংলা। বলা যেতেই পারে আবারও টিআরপি তালিকায় কামাল করছে এই চ্যানেল।

চলুন তাহলে এক নজরে দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের টিআরপি তালিকা-

১ম • জগদ্ধাত্রী ৮.৩
২য় • অনুরাগের ছোঁয়া ৭.৮
৩য় • গৌরী এলো ৭.৪
৪র্থ • নিম ফুলের মধু ৭.২
৫ম • রাঙা বউ ৬.১

Back to top button