Bengali Serial: রমরমা জি বাংলার! পারল না জলসা! পিছনের সারিতে দীপা, সন্ধ্যারা! আশা টিকিয়ে রাখল শুধুই গীতা!

বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) ডে। বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির ভাগ্য নির্ধারণের দিন। এক প্রকার ধারাবাহিকের সাপ্তাহিক রেজাল্ট। অর্থাৎ, এই সপ্তাহে কোন ধারাবাহিক কত মানুষ দেখেছেন। এক থেকে দশের মধ্যে জায়গা করে নেয় সেই সেরা দশটি ধারাবাহিক। প্রতি সপ্তাহেই প্রকাশ্যে আসে এমন একটি ফলাফল। যথারীতি, প্রকাশ্যে এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকাও। এ সপ্তাহে টিআরপি তালিকায় জলসাকে দশ গোল দিয়েছে জি বাংলা।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির (TRP) লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি তালিকার প্রথম পাঁচ স্থান দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বা বন্ধ হচ্ছে ধারাবাহিক।

তবে চলতি সপ্তাহের বেঙ্গল টপার হয়েছে ‘জগদ্ধাত্রী’। ৯.৫ নম্বরের সঙ্গে টিআরপি তালিকার শীর্ষে বিরাজ করছে জ্যাস ম্যাজিক। জগদ্ধাত্রীকে হাড্ডাহাড্ডি টেক্কা দিয়েছে সাংবাদিক আলোকপর্ণার জীবনের গল্প ‘নিম ফুলের মধু’। প্রাপ্ত নম্বর ৮.৮। তৃতীয় স্থানে রয়েছে ফুলকি। এই সপ্তাহে টিআরপিতে প্রাপ্ত নম্বর ৮.৭।

টিআরপি তালিকার চার নম্বর স্থানে রয়েছে গীতা LLB (৭.৯)। স্টার জলসার একমাত্র ধারাবাহিক যে এই তালিকায় প্রথম পাঁচে নিজের জায়গায় কায়েম করে রেখেছে। সকলকে অবাক করে টিআরপিতে জায়গা করে দিয়েছে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। ৭.৪ নম্বরের সঙ্গে টিআরপি তালিকায় পঞ্চম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক। এছাড়া ‘অনুরাগের ছোঁয়া’ (৭.১) আর ‘লাভ বিয়ে আজকাল’ও (৬.৮) ট্রেন্ডিং এই তালিকায়।

ফিকশন:-

১. জগদ্ধাত্রী (৯.৫)
২.নিম ফুলের মধু (৮.৮)
৩. ফুলকি (৮.৭)
৪.গীতা LLB (৭.৯)
৫. কোন গোপনে মন ভেসেছে (৭.৪)

Back to top button