BREAKING: বদলে যাচ্ছে শ্রাবণ! মৌমিতা সরকারকে সরিয়ে আসছে এই জনপ্রিয় নায়িকা! আজই শুরু শুটিং

এই মুহূর্তে টেলিভিশনে জোর যার মুলুক তার। তবে এখানে জোর নয় তার বদলে জনপ্রিয়তা শব্দটা ব্যবহার করাই যুক্তিযুক্ত। যে যত বেশি পপুলার তার খ্যাতি এবং ব্যাপ্তি ততো বেশি। ফলে নতুন নতুন সিরিয়ালের মধ্যেও পুরনো মুখগুলো আবার উজ্জ্বল হয়ে উঠছে।

এখন বাংলা টেলিভিশনে সিরিয়ালের ক্ষেত্রে নতুন নতুন সিরিয়ালের জোয়ার লেগেছে। ফলে যেমন নতুন নতুন গল্প আসছে তেমন নতুন নতুন মুখ আনা হচ্ছে গল্পে। নতুন অভিনেতা অভিনেত্রীদের নিয়ে আসছেন প্রযোজক পরিচালকরা। তাদের মধ্যে অনেকেই প্রথম কাজেই বাজিমাত করে ফেলছে আর কেউ কেউ পিছিয়ে পড়ছে সেই প্রতিযোগিতায়। কাউকে দর্শকদের ভালো লাগছে খুব সহজেই আবার কেউ হাজার পরিশ্রম করেও সে জায়গা ধরে রাখতে পারছে না।

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। এই সিরিয়ালের মুখ্য চরিত্র হলো শ্রাবণ এবং ওমকার। শ্রাবন চরিত্রে রয়েছে মৌমিতা সরকার এবং অংকা চরিত্রে রয়েছে ওম সাহানি। নায়ক যতটাই জনপ্রিয় নায়িকা ততটাই নতুন। এই নতুন মুখ আনার পর বেশ কিছু আলোচনা শুরু হয়েছিল দর্শকদের মধ্যে। অনেকেই তার লুক নিয়ে প্রশ্ন তুলেছিল। আবার কেউ কেউ তার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিল কারণ তাকে ওমের সঙ্গে দেওয়া হয়েছে জুটিতে।

তবে সিরিয়াল শুরু হওয়ার পর দেখা গেল খুব বেশি জনপ্রিয়তা অর্জন করতে পারল না মৌমিতা সরকার। অধিকাংশ দর্শকরাই দাবি করছিল তার মুখের অভিব্যক্তি বা এক্সপ্রেশন তেমন আকর্ষক নয়। আবার অনেকের মধ্যে এই দাবি শোনা যাচ্ছিল যে শ্রাবণের মুখ বদলে ফেলা হোক। এবার সেটাই হচ্ছে।

আরও পড়ুনঃ ‘রানী আমি আমার ক্যারিয়ার নষ্ট করবো না বাচ্চাটাকে শেষ করে দাও’! পাল্টি খেল দুর্জয়

নতুন নায়িকা আসছে

জানা গেল যে লাভ বিয়ে আজ কাল ধারাবাহিকে আজ থেকে শুটিং শুরু করলেন অভিনেত্রী তৃণা সাহা। এবার থেকে শ্রাবণ চরিত্রের ভূমিকায় দেখা যাবে তৃণাকে। এতদিন এই চরিত্রটি করছিলেন মৌমিতা সরকার। তবে শোনা গেল যে এক বিশেষ কারণে অভিনেত্রী মৌমিতা সরকার অর্থাৎ বর্তমান শ্রাবণকে আর দেখা যাবে না মূল ভূমিকা।

Back to top button