‘রানী আমি আমার ক্যারিয়ার নষ্ট করবো না বাচ্চাটাকে শেষ করে দাও’! পাল্টি খেল দুর্জয়

এক মায়ের ডাক্তার হওয়ার স্বপ্নের আবর্তে তৈরি হচ্ছে স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। ২০২৩-এ দাঁড়িয়েও অন্তঃসত্ত্বা হওয়ার পর মহিলাদের অনেক স্বপ্নকে জলাঞ্জলি দিতে হয়। প্রয়োজনে ছাড়তে হয় চাকরি । সমাজের এই নিয়মের ছক ভেঙে তাই বিপরীত স্রোতে হাঁটছে রাণী।

বাংলা টেলিভিশনে জগতের বিনোদনমূলক চ্যানেলগুলির মধ্যে অন্যতম স্টার জলসা। এই মুহূর্তে, নতুনের আগমনে বিদায় নিচ্ছে চ্যানেলগুলির পুরনো ধারাবাহিক। টিআরপি তালিকায় টপ টেনে স্থান ধরতে না পারার জন্য মাঝপথে বন্ধ হয়ে গিয়েছে অনেক ধারাবাহিক। আর এই আসা-যাওয়ার মাঝে স্টারের পর্দায় এসেছে এক ব্র্যান্ড নিউ সিরিয়াল ‘তোমাদের রাণী’। ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসার পর তা নজর কেরেছিল ছোট পর্দার দর্শকের। একজন অন্তঃসত্ত্বা মহিলার সফল ডাক্তার হওয়ার যে লড়াই দেখতে উৎসুক ছিলেন সিরিয়াল প্রেমীরা। সম্প্রতি ধারাবাহিকে চলচে টান টান উত্তেজনা।

দুর্জয় ও রাণীর মিষ্টি প্রেমের গল্পে আস্তে চলেছে নতুন অতিথি। রাণী জানতে পেরেছে সে প্রেগন্যান্ট। সে ভাবে এ দুর্জয় খুব খুশি হবে এই খবরে। বাড়ির সবাইও বেশ খুশি হবেন। তবে বাচ্চার কোথায় জানতে পেরেই দুর্জয়ের রূদ্ররূপ। শেষ সম্প্রচারিত পর্বে দেখে গিয়েছে এমনই দৃশ্য।

সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, রাণী এই মুহূর্তে আমার কাছে ক্যারিয়ারের চেয়ে বড় কিছু নয়। তাই তোমার এই বাচ্চাটা নষ্ট করে দাও। এমনটাই বলছে দুর্জয়। এই মুহূর্তে দুর্জয়ের বাড়ির সকলে জেনে যায় রাণী প্রেগন্যান্ট। তবে সকলকে খবরটি জানায় অনিশা ও পিঙ্কি বৌদি। রাণী ডাক্তারি রিপোর্ট দেখে সবাই হকচকিত। রাণী কেন লুকিয়ে গেল এত বড় বিষয়টা।

আরও পড়ুনঃ দর্শকদের জন্য দুঃসংবাদ! স্টার জলসায় আসবেনা নতুন সিরিয়াল 

দুর্জয় রেগে গিয়ে রানীকে জিজ্ঞেস করে কেন সে এতদিন জানায়নি এসব। রাণী বলে, ‘অনেক বার জানাতে চেয়েছিলাম। কিন্তু কোনো না কোনো ভাবে বাধা পড়ে গিয়েছিল।’ এ কথা শুনে দুর্জয় বলে আমার জীবনের সমস্ত ভালো মন্দ আমি বুঝবো। এই মুহূর্তে, দাঁড়িয়ে রয়েছে আমি বাচ্চা নিতে প্রস্তুত নই রাণী। এখন বাচ্চা নেওয়া একটা বোঝা রাণী। আমার কাছে ক্যারিয়ার সবার আগে। তাই বাচ্চাটা রাখা যাবে না। এ কথা শুনে কান্নায় ভেঙে পড়ে রাণী। দুর্যোইলে পিছন থেকে ডাকতে গেলেও চলে যায় সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button