জলসায় বড় খবর! আসন্ন ধারাবাহিককে জায়গা ছেড়ে দিতে শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার খুব জনপ্রিয় পুরনো ধারাবাহিক

টিআরপি (TRP) দৌড় এখন যেন আশঙ্কার নতুন সংকেত নিয়ে আসছে ধারাবাহিকগুলোর জন্য। একের পর এক খারাপ সংবাদ আছে ধারাবাহিকের অনুরাগীদের কাছে। সেটা জি বাংলা (Zee Bangla) হোক কিংবা স্টার জলসা (Star Jalsha) । কোন চ্যানেলের ধারাবাহিকই রেহাই পাচ্ছে না এর থেকে। ইতিমধ্যেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে ইচ্ছেপুতুল। বর্তমানে ইচ্ছে পুতুলের জায়গায় আসছে যোগমায়া। আবার জানা গেছে অষ্টমীকে জায়গায় করে দিতে জি বাংলা ইতি টানছে মিলি ধারাবাহিককে।

একই কাহিনী স্টার জলসারও। সম্প্রতি টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া শুরু হয়েছে স্টার জলসায় সন্ধ্যাতারার পরিবর্তনে। তবে এখানেই শেষ নয়, সুরিন্দর ফিল্মস এবং ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিকও আসতে চলছে স্টার জলসায়। আর নতুন ধারাবাহিক আসছে মানেই বিদায় নেবে জনপ্রিয় কোন ধারাবাহিক। বর্তমানে স্টার জলসার পর্দায় স্লট হারা বেশ কয়েকটি ধারাবাহিক। যেমন কথা, বঁধুয়া, তুমি আসে পাশে থাকলে, লাভ বিয়ে আজকাল এবং জল থই থই ভালোবাসা।

সম্প্রতি ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক বেশ মাতামাতি স্টার জলসায়। এই ধারাবাহিকটির মাধ্যমে দুই বছর পর ছোটপর্দায় ফিরছেন অভিনেতা শন ব্যানার্জী। এছাড়াও ধারাবাহিককে থাকছেন একঝাঁক টেলি তারকা। শনের বিপরীতে দেখা যাবে অনুষ্কা গোস্বামীকে। এছাড়াও মুখ্য চরিত্রে থাকছেন অহনা দত্ত, ঊষসি চক্রবর্তী, সুদীপ মুখার্জী, রজন্না মিত্র, অম্বরীশ ভট্টাচার্য, মাধবী মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়, দিগন্ত বাগচী, বিশ্বজিৎ চক্রবর্তী, ভরত কল, রেশমি সেন এবং চুমকি চৌধুরী সহ একঝাঁক তারকা।

ধারাবাহিকটিতে এত বড় বড় তারকাদের দেখে ধারাবাহিক নিয়ে বেশ আশাবাদী চ্যানেল। ধারাবাহিকের শুটিং ইতিমধ্যেই শুরু হয়েছে বেনারসে। তবে জানেন গেছে এই ধারাবাহিককে স্লট ছেড়ে দিচ্ছে স্টার জলসারই একটি জনপ্রিয় ধারাবাহিক জন কার? যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার বর্তমানে স্টার জলসায় চলছে ২টি ধারাবাহিক একটি হরগৌরী পাইস হোটেল এবং আরেকটি লাভ বিয়ে আজকাল। তবে তাদের হরগৌরী পাইস হোটেল এখনও বেশ জমজমাট পর্দায়।

তাই এবার পর্দা থেকে বিদ্যা নিচ্ছে ওম এবং শ্রাবণের জুটি লাভ বিয়ে আজ কাল। জি বাংলার ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছের সঙ্গে পাল্লা দিতে অক্ষম হয়েছিল তৃণা সাহা এবং ওমের ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। ধীরে ধীরে কমে যাচ্ছিল ধারাবাহিকের টিআরপিও। তাই এবার ধারাবাহিকটিকে শেষ কারার সিদ্ধান্ত নেয় চ্যানেল। ধারাবাহিকটির কাহিনীও ইতিমধ্যেই গুটাতে শুরু করেছে প্রযোজনা সংস্থা। সেই জায়গায় আসবে শন ব্যানার্জীর নতুন ধারাবাহিক। তাহলে কি মনে হয় আপনাদের নতুন ধারাবাহিক কি পারবে কোন গোপনে মন ভেসেছেকে টক্কর দিতে?

Back to top button