BREAKING: নতুন সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী তৃণা সাহা! এখানেই শেষ নয়, দর্শকদের জন্য আরো এক টুইস্ট

‘মাতঙ্গী’ ওয়েব সিরিজ়ের সেটে তৃণা সাহা (Trina Saha) এবং সোহিনী সরকারের বিবাদ নিয়ে বর্তমানে টলিউডে জোর চর্চা। জুলাই মাসের শেষ সপ্তাহে শুরু হয় ক্যামেলিয়া প্রোডাকশন প্রযোজিত ওয়েব সিরিজ় ‘মাতঙ্গী’র শুটিং। তারপরই সোহিনীর সঙ্গে মনোমালিন্যকে কেন্দ্র করে তৃনা শুটিং ফ্লোর ছাড়েন। জানা যায়, এই লড়াই শুধুই ‘ইগোর লড়াই’।

এরপর তৃণাকে ছাড়াই নতুন সিরিজ়ের কাজ শুরু করেছে ক্যামেলিয়া প্রোডাকশন। যদিও তৃণা প্রযোজনা সংস্থার সঙ্গে সমস্ত ঝামেলা মিটিয়ে নিয়েছেন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শুধু ‘মাতঙ্গী’ নয়, এর আগেও এই একইরকম ঘটনা ঘটিয়েছে তৃনা। ‘গভীর জলের ফিশ’ ওয়েব সিরিজ়ের শুটিংয়ের সময় তৃণার ব্যবহারে সেটের অনেকেই ক্ষুব্ধ হয়েছিলেন।

শোনা যাচ্ছিল, তৃনার এই ব্যবহারের জন্য বহু কাজ তাঁর হাতছাড়া হচ্ছিল। আমরা জানি, তাঁর শেষ সিরিয়াল স্টার জলসার (Star Jalsha) ‘বালিঝড়’ (Balijhor) টিআরপিতে খুবই কম স্কোর করে। আর তাই তিন মাসেই বন্ধ হয় সেই মেগা। তারপর থেকেই তাকে আর কোনও ধারাবাহিকে তেমন দেখা যায়নি। এবার শোনা যাচ্ছে তিনি আবারও নতুন মেগে ফিরছেন।

উল্লেখ্য, টিভির চর্চিত জুটি হলেন অভিনেতা নীল ভট্টাচার্য আর অভিনেত্রী তৃণা সাহা। অনস্ক্রিন তাঁদের একসঙ্গে না দেখা গেলেও, অফস্ক্রিন এই জুটি বারংবার ধরা পড়েন। দর্শকরা খুব ভালোবাসেন এই জুটিকে। ২০২০ সালেই বেশ ধুমধাম করে বিয়ে সেরেছেন নীল ও তৃনা। সেই বিয়েতে হাজির ছিলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ এবার স্টার জলসায় বন্ধ হচ্ছে পরপর ছয়টি জনপ্রিয় মেগা! জানুন বিস্তারিত

বহুদিন দর্শকরা অপেক্ষায় ছিলেন এই জুটিকে পর্দায় দেখার। শোনা যাচ্ছে, তৃনা আবারও ফিরছেন সিরিয়ালে। তবে কি দর্শকদের ইচ্ছামতো সাথে ফিরছেন নীল? সেসম্পর্কে এখনও কিছু জানা যায়নি। পাশাপাশি কোন চ্যানেলে বা কোন নায়কের বিপরীতে তৃনা ফিরছেন, তাও এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।

Back to top button