এবার স্টার জলসায় বন্ধ হচ্ছে পরপর ছয়টি জনপ্রিয় মেগা! জানুন বিস্তারিত

একের পর এক সিরিয়াল আসছে স্টার জলসায়। দর্শকরাও চিন্তায় পড়ে গিয়েছে, যে তারা কোনটা ছেড়ে কোনটা দেখবে! স্টার জলসা (Star Jalsha) জি বাংলাকে (Zee Bangla) টক্কর দিতে নতুন নতুন ধারাবাহিক আনছে। সম্প্রতি স্টার জলসায় বেশ কয়েকটি ধারাবাহিক এসেছে। কিছু মাসের মধ্যেই একের পর এক নতুন মেগা আসছে চ্যানেল।

স্টার জলসাকে বর্তমানে ভালো টিআরপি এনে দিচ্ছে নতুন ধারাবাহিকগুলো। সম্প্রতি চ্যানেলে তিনটে পরপর ধারাবাহিক এসেছে, ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasa) – তিন ধারাবাহিক তিন ভিন্ন ধরণের গল্প নিয়ে এসেছে।

এরমধ্যে ‘তোমাদের রানী’ জলসাকে এনে দিচ্ছে দারুন টিআরপি। ধারাবাহিকটি টিআরপি লিস্টে খুব ভালো স্কোর করছে। আসছে আরও নতুন মেগা। আর এই নতুন মেগাগুলো জন্য একের পর এক বন্ধ হচ্ছে পুরোনো মেগা। শোনা যাচ্ছে, পরপর আটটি স্টার জলসার সিরিয়াল বন্ধ হবে। স্টার জলসায় আসন্ন নতুন দুটি ধারাবাহিক হল ‘তুমি আসে পাশে থাকলে’ ও ‘গীতার এল এল বি’।

‘তুমি আসে পাশে থাকলে’ সিরিয়ালের জন্য ২য় নভেম্বর বন্ধ হবে ‘বাংলা মিডিয়াম’। পাশাপাশি ‘গীতার এল এল বি’র জন্য বন্ধ হবে স্টার জলসার জনপ্রিয় মেগা ‘গাঁটছড়া’। শোনা যাচ্ছে, স্টার জলসাতে আসবে মিসিং স্ক্রু প্রোডাকশনের একটি মেগা, যার জন্য বন্ধ হবে ‘তুঁতে’। সাথে আসতে চলেছে এক্রোপলিশ প্রোডাকশনের একটি নতুন মেগা, যার জন্য বন্ধ হবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

বন্ধের লিস্টে রয়েছে আরও দুটি মেগা। যার মধ্যে একটি হল ‘সন্ধ্যাতারা’। ধারাবাহিকটি শুরু হওয়ার সময় টিআরপিতে দারুন ফলাফল করলেও বর্তমানে টিআরপিতে ভালো স্কোর করতে পারছে না। আর তাই ধারাবাহিক আসছে আরও ট্যুইস্ট। আর তারপরও যদি টিআরপি না ভালো হয়, তাহলে বন্ধ হতে পারে এই মেগাও। সাথে বন্ধ হবে ‘লাভ বিয়ে আজকাল’। ধারাবাহিকটি চ্যানেলকে প্রথমদিকে ভালো টিআরপি দিলেও বর্তমানে এই ধারাবাহিকেরও স্কোর কমে গিয়েছে। তাই বন্ধ হতে পারে উক্ত মেগাও।

Back to top button