‘বালিঝড়’ বন্ধ হয়ে যাওয়ার পর ‘ঝোরা’ তৃণার হাতে নেই সিরিয়াল! তবুও প্রতি মাসে ঘরে আসছে কোটি কোটি টাকা! কিভাবে?

টিআরপির অভাবে তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার ‘বালিঝড়’ ধারাবাহিক। আর এই ধারাবাহিকে নায়িকা ঝোরার রোলে ছিলেন টলিউডের পরিচিত মুখ তৃণা সাহা। এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। তবে তাঁর শেষ মেগা ‘বালিঝড়’ সেভাবে জনপ্রিয়তা পায়নি।

যদিও অভিনেত্রীর জন্যই এই মেগার টিআরপি কম থাকা সত্বেও দর্শকদের ভালোই পছন্দের ছিল। এই ধারাবাহিকে তৃণা-র সঙ্গে ছিল ‘খড়কুটো’ কো-স্টার কৌশিক রায় ও ধুলোকণার লালন ইন্দ্রাশিস রায়। গত ১৬ এপ্রিল ‘বালিঝড়’-এর শেষ এপিসোড সম্প্রচারিত হয়। ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ার পরও তাঁর কাজের অভাব হয়নি। প্রায়দিনই ব্যস্ত থাকেন অভিনেত্রী। নীলের সঙ্গে জুটিতে একাধিক বিজ্ঞাপন করেন তিনি।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। অনেকেই মনে করেন, সিনেমা-সিরিয়ালে কাজ ছাড়াও বিজ্ঞাপনে কাজ করে কোটি কোটি আয় হয় তৃনার। এবার তৃনার মুখেই শোনা গেল সেই আসল সত্যিটা। এক সাক্ষাৎকারে তৃণা জানান, কোটি কোটি টাকা তিনি কোনওদিন চোখেই দেখিনি। কোনোভাবেই তিনি কোটি কোটি টাকা রোজগার করি না।

তবে তিনি বিজ্ঞাপন হোক বা সিরিয়াল কিংবা সিনেমা, সকল কাজেই নিজের ৫০০ শতাংশ দেওয়ার চেষ্টা করেন। আপাতত বর্তমানে তাঁর হাতে কোনও নতুন ধারাবাহিক নেই। পছন্দমাফিক চরিত্র পেলে তবেই ফের ফিরবেন ক্যামেরার সামনে, এমনটাই জানান তিনি। বিজ্ঞাপনের কাজ বাদে এখন বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন বাড়িতেই। পাশাপাশি তাঁর আর নীলের একটা স্টুডিয়ো আছে গড়িয়াহাটে, সেটাই সাজানোয় মন দিয়েছেন এখন তিনি।

বর্তমানে নীল এখন ‘বাংলা মিডিয়াম’ নিয়ে ব্যস্ত, তাই স্টুডিওর তিনিই সবটা দেখছেন। তৃণা বলেন, “আমাদের স্টুডিওতে সব ধরনের শ্যুটিং হয়। প্রচুর লুক সেট হয়। প্রি-পোস্ট প্রোডাকশনের সব কাজ হতে পারে ওখানে।” সঙ্গে বাড়িতে রয়েছে চিনি আর রক্সি নামের দুই পোষ্য, তাদের সাথেও বেশ কিছুটা সময় কেটে যাচ্ছে তাঁর।

Back to top button