টিআরপিতে পিছিয়ে পড়লেও সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিলেন দীপা! দর্শকের চোখে ভিলেন হয়েও সেরা নায়ক সেই সূর্য‌!

বাংলা টেলিভিশন জগতের অভিনেতাদের জনপ্রিয়তা কোন‌ও টলি বা বলি স্টারের থেকে কম কিছু নয়। দর্শকদের পছন্দের নিরিখে আলাদা আলাদা ধারাবাহিকের (Bengali Mega Serial) আলাদা আলাদা দর্শক গোষ্ঠী রয়েছে। তারা আবার সমাজ মাধ্যমে ফ্ল্যান ক্লাবের মাধ্যমে পরস্পরের সঙ্গে যুক্ত। বেশিরভাগ ক্ষেত্রেই নায়ক-নায়িকার লুক বা তাদের অভিনয় করা চরিত্রের উপর ভিত্তি করে দর্শকরা ধারাবাহিকের গুণাগুন বিচার করে থাকেন।

এই মুহূর্তে দর্শকদের পছন্দের শীর্ষে রয়েছে জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। টিআরপি তালিকাতেও সবার সেরা এই ধারাবাহিক। কিন্তু জ্যাস স্যানালকে টেক্কা দেওয়ার জন্য রয়েছেন অন্যান্য নায়িকা।

জগদ্ধাত্রী ছাড়াও দর্শকদের পছন্দের অন্যান্য ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’, ‘নিম ফুলের মধু’। প্রত্যেক ধারাবাহিকে রয়েছে দর্শকদের পছন্দের ফিকশনাল চরিত্র। এই চরিত্রগুলির মধ্যে দর্শকদের বিচারে সেরা ফিকশনাল চরিত্র কারা?

 

আরো পড়ুন: গায়ক নয়, চেয়েছিলেন ভিক্ষুক হতে! কিন্তু কেন? ‘সুর সম্রাট’ অরিজিতের এই চাওয়া সম্পর্কে জানলে চোখে জল আসবে আপনার‌ও

 

 

‘ওরম্যাক্স ক্যারেকটারস ইন্ডিয়া লাভার্স” একটি সমীক্ষা বলেছে চলতি বছরে দর্শকদের ফিকশনাল চরিত্রের প্রথমেই রয়েছে জগদ্ধাত্রী। জ্যাস ম্যাজিকে মন মজেছে টেলি দর্শকদের। ‘যে রাধে সে চুলও বাঁধে’ উপমার যথোপযুক্ত উদহারণ জগদ্ধাত্রী। দ্বিতীয়স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র দীপা। টিআরপি রেটিং পড়লেও দর্শক মহলে দীপার জনপ্রিয়তা কমেনি একবিন্দুও।

তৃতীয় স্থানের অধিকারী ‘সন্ধ্যাতারা’র সেজদি সন্ধ্যা। সন্ধ্যার স্মৃতিভ্রমের পর টিআরপি তালিকায় এক ধাপ উঠে আসে এই ধারাবাহিক। সমীক্ষার চতুর্থ স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’র আলোকপর্ণা। যৌথ পরিবারে বিয়ে করে এসে শান্তি মনে হয় পর্ণার জীবন থেকে একপ্রকার বিরতি নিয়েছে। এই তালিকার পঞ্চমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য। যদিও এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে ভিলেনের থেকে কিছু কম যান না অভিনেতা।

 

Anurager Chowwa

Back to top button