‘তোমাদের রাণী’র দর্শকদের জন্য বিরাট দুসংবাদ! বন্ধ হচ্ছে সিরিয়াল?

গত মাসেই শুরু হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। প্রথম প্রোমো সামনে আসার পরই চর্চার কেন্দ্রে ছিল এই সিরিয়াল। টিআরপি তালিকায় ফলাফল জানান দিচ্ছিল শুরু থেকেই স্লট লিডার ছিল এই মেগা। প্রতিটা প্রোমোই রীতিমত ট্রেন্ড করে নেটপাড়ায়। তবে সিরিয়ালের গল্প দেখে চোখ ছানাবড়া হয়েছিল দর্শক মহলের একাংশের।

নিউ এজ রোম্যান্স-কে কেন্দ্র করেই এগিয়েছে ধারাবাহিকের গল্প। এই মুহূর্তে ধারাবাহিকে দেখা যাচ্ছে, ডাক্তারি পরীক্ষা দিতে গিয়ে রাণী জানতে পারে সে প্রেগন্যান্ট। অন্যদিকে, দুর্জয়ের মা বলে তাঁদের বিয়ের দুমাস কেটে গেলেও সংসারে তাঁদের কোনো অগ্রগতি নেই। ডাক্তারির প্রবেশিকা পরীক্ষার দিন অজ্ঞান হয়ে পড়ে যায় রাণী। তারপর চোখ মেলতেই সে জানতে পারে সে প্রেগন্যান্ট। রাণীর সামনে আসে বড় চ্যালেঞ্জ। প্রেগনেন্সি কি রাণীর স্বপ্ন পূরণে বাঁধা হয়ে দাঁড়াবে? গর্ভবতী অবস্থায় সে কি পারবে পরীক্ষা দিতে?

tomader rani, durjoy

অল্পবয়সী এক মেয়ের মা ও ডাক্তার হওয়ার স্বপ্নের আবর্তে তৈরি হচ্ছে এই গল্প। ২০২৩-এ দাঁড়িয়েও অন্তঃসত্ত্বা হওয়ার পর মহিলাদের অনেক স্বপ্নকে জলাঞ্জলি দিতে হয়। প্রয়োজনে চাকরি ছেড়ে দেন অনেক মহিলা। সমাজের এই নিয়মের ছক ভেঙে তাই বিপরীত স্রোতে বইছে এই ধারাবাহিক।

দর্শকদের মনে হাজার প্রশ্ন। উত্তর জানতেও উৎসাহের শেষ নেই। কিন্তু ইদানিং আর এই ধারাবাহিকেো পর্বগুলোতে টানটান উত্তেজনার রেশ নেই। গল্পও এগিয়ে চলেছে ঢিমেতালে। যার জেরে স্লটও হারিয়েছে এই ধারাবাহিক। স্টুডিও পাড়া সূত্রে খবর, এই ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস। তিনি টেমস সিনেমা হাউসের সব ধারাবাহিকের গল্প লেখেন। তিনি গত দু’সপ্তাহ ধরে রয়েছেন মুম্বাইয়ে। সেখানেই প্রযোজক ব্যস্ত নিজের হিন্দি ধারাবাহিকের কাজ নিয়ে। এই মুহূর্তে তিনি কলকাতায় আসতে পারবেন না।

আরও পড়ুনঃ ‘এই প্রথম মনে হচ্ছে কিছু অর্জন করেছি’! পর্দায় স্বামী হিসেবে দেব কেমন? অকপট ‘মিঠাই’ সৌমীতৃষা

এর আগেও আমরা দেখেছি, প্রযোজক যখনই কলকাতার বাইরে যান তখনই তাঁর ধারাবাহিকগুলি টিআরপি পড়তে থেকে তড়তড়িয়ে। আপাতত, প্রযোজকের কলকাতায় ফেরার কোনো খবর নেই। তাই বলা বাহুল্য, এই মুহূর্তেই ‘তোমাদের রাণী’ মাথা চারা দিয়ে উঠতে পারবে না।

Back to top button