‘এই প্রথম মনে হচ্ছে কিছু অর্জন করেছি’! পর্দায় স্বামী হিসেবে দেব কেমন? অকপট ‘মিঠাই’ সৌমীতৃষা

সাম্প্রতিক সময়ে বাংলা টেলিভিশনের পর্দায় যতগুলি বাংলা ধারাবাহিক শেষ হয়েছে তার মধ্যে একটি ধারাবাহিক শেষ হওয়ায় দর্শকরা সবথেকে বেশি কষ্ট পেয়েছিলেন। সেই ধারাবাহিক শেষ হওয়ার অন্তিম মুহূর্তে দর্শকদের আবেগ দেখে চমকে উঠেছিলেন খোদ অভিনেতা-অভিনেত্রীরাই। আর সেই ধারাবাহিকটি হলো জি বাংলার (Zee Bangla) ইতিহাসের স্বর্ণাক্ষরে লেখা একটি ধারাবাহিক। মিঠাই (Mithai) ।

দর্শকদের কাছে ব্যাপক রকম জনপ্রিয়তা আদায় করে নিয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকটির গল্প যেরকম জনপ্রিয় হয়েছিল সেই রকমই জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিকের নায়ক নায়িকা জুটি। এই ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষা কুণ্ডুর ভক্ত সংখ্যা চোখে পড়ার মতো। বিশাল-বিরাট ব্যাপক তার জনপ্রিয়তা। শুরুর দিকে অন্যান্য ধারাবাহিককে অভিনয় করলেও মিঠাই ধারাবাহিকে অভিনয়ের কারণেই তিনি সর্বাপেক্ষা খ্যাতি পান।

মিঠাই ধারাবাহিকে অভিনয় করে সফলতার শীর্ষে পৌঁছেছিলেন অভিনেত্রী। বাংলা ধারাবাহিক নাকি তারকা তৈরি করতে পারেনা আর সেই মিথটাকেই ভেঙে চুরমার করে দিয়েছিলেন এই অভিনেত্রী। শুধুমাত্র ধারাবাহিকে অভিনয় করে এতটা কম সময়ে এত বড় সফলতা অন্য কোনও অভিনেত্রীই পাননি। সৌমীতৃষা এক কথায় ভীষণ রকম ব্যতিক্রমী অভিনেত্রী। তার ভাগ্য তার প্রতি ভীষণ রকমের প্রসন্ন। আর সেই কারণেই একের পর এক অসাধারণ সব কাজ পাচ্ছেন তিনি।

ধারাবাহিকের জনপ্রিয় এই অভিনেত্রী সিনেমার দুনিয়ায় পা রেখেছেন। একেবারে সরাসরি বাংলার সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ ছবিতে তার স্ত্রীর চরিত্রে দেখা মিলবে এই অভিনেত্রীর এটাও সবারই জানা। বছর শেষের শীতে অর্থাৎ ডিসেম্বরে দেখা মিলবে এই অভিনেত্রীর। এখন এই সিনেমার শুটিং নিয়ে ভীষণ রকমের ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে এই ধারাবাহিকের পোস্টার।

এই সিনেমায় দেবের স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এই বিষয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন চরিত্রটি সম্পূর্ণভাবে এক নববিবাহিতার। একজন শিক্ষিত মেয়ে সদ্য বিবাহিত জীবনে পা রেখে যে যে পরিবর্তনগুলোর মুখোমুখি হয় সেটাই ফুটে উঠবে এই সিনেমায়। সেই সঙ্গে শিক্ষিত এক মেয়ের জীবনে প্রতিষ্ঠিত হ‌ওয়ার গল্প‌ও ফুটে উঠবে এই সিনেমায়। সেই সঙ্গে একজন পুলিশ অফিসার স্বামীর সঙ্গে তার ঘর করার গল্প দেখা যাবে এই সিনেমায়।

দেবের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আগে যে নায়কের স্বপ্ন দেখতেন আজ তার সঙ্গে তিনি অভিনয় করতে পারছেন, দেবের সঙ্গে প্রথম শটের অভিজ্ঞতা প্রসঙ্গে অভিনেত্রীর মন্তব্য, এই প্রথম মনে হচ্ছে জীবনে কিছু অর্জন করেছি। আমি এখন উড়ছি।

Back to top button