চলতি বছরেই বিয়ের পিঁড়িতে জলসার এই জনপ্রিয় অভিনেত্রী! মুকুট পরে ট্রায়াল দিলেন! ছবি ভাইরাল

টলিপাড়ায় চলছে বিয়ের হিড়িক। চলতি বছরেই গাটঁছড়া বাঁধবেন সন্দীপ্তা-সৌম্য থেকে শ্রীপর্ণা-শুভদীপ, স্বর্ণদীপ্ত-অর্পিতাদের মত জনপ্রিয় জুটি। শুরু করতে চলেছেন জীবনের নতুন ইনিংস। তাঁদের বিয়ে দেখতে উৎসুক ভক্তরাও। সোশ্যাল মিডিয়ায় আইবুড়ো ভাতের ভিডিও শেয়ার, ছবিও ছাড়ছেন অহরহ।

বিয়ের প্রস্তুতি তুঙ্গে। তার মাঝেই সুখবর। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোটপর্দার জনপ্ৰিয় অভিনেত্রী জ্যাসমিন রায়। নিজের সোশ্যাল মাধ্যমের একটি পোস্ট শেয়ার করে এই মুহূর্তে চর্চার কেন্দ্রে তিনি। মাথায় বিয়ের মুকুট পরে ক্যাপশনে লিখেছেন, ব্রাইড টু বি। তাহলে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী? কিন্তু কার সঙ্গে?

কলকাতায় এখন শীতের আমেজ। কিন্তু অভিনেতা রাজদীপ গুপ্তের জীবনে এখন ‘আবার বসন্ত’। না টলিপাড়ার নতুন প্রেমের খবর নয়। ‘পঞ্চমী’র পর আবারও টেলিভিশনের পর্দায় দেখা যাবে অভিনেতা রাজদীপ গুপ্তকে। নায়িকা হবেন জ্যাসমিন দাস।

উল্লেখ্য, আদ্যোপান্ত প্রেমের গল্প নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। দুই নায়িকার সঙ্গে পর্দায় রোম্যান্স করতেও দেখা যাবে। একদিকে জ্যাসমিন, অন্যদিকে থাকছেন টেলিভিশন জগতের জনপ্রিয় নায়িকা সোহিনী গুহ রায়। এর আগে, স্টার জলসার ‘গঙ্গারাম’-এ নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন তিনি। তারপর নাম লেখান বড় পর্দায়। রাজদীপ ও জ্যাসমিনের মতই পর্দায় ফের কামব্যাক করবেন সোহিনী।

আরও পড়ুনঃ প্রথম এপিসোডেই দিলখুশ করল গীতা এল‌এলবি! মন ছুঁল কাস্টিং! বাংলা ইন্ডাস্ট্রিতে নতুন ভয়ানক ভিলেন, রিভিউ দর্শকদের

অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরীর’র হাত ধরে অভিনয় জগতে পা রাখেন পর্দার ঈশান। হালে ফিলে ওটিটির দিকে ঝোঁক দেখা গিয়েছে তাঁর। বহুদিন পর ছোট পর্দায় ফের কামব্যাক করলেন তিনি।

Back to top button