প্রথম এপিসোডেই দিলখুশ করল গীতা এল‌এলবি! মন ছুঁল কাস্টিং! বাংলা ইন্ডাস্ট্রিতে নতুন ভয়ানক ভিলেন, রিভিউ দর্শকদের

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় অজস্র সব ধারাবাহিকের ভিড়। এই আজ একটি ধারাবাহিক আসছে তো কাল আরও একটি ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। টিআরপিই এখন রাজা এই ধারাবাহিকের দুনিয়ায়। যে ধারাবাহিকের টিআরপি যত ভালো সেই ধারাবাহিক ততদিন টিকবে এটাই দস্তুর। আর তাই বড়সড় তারকা নিয়ে শুরু হলেও ধারাবাহিক ভালো পারফর্ম করতে না পারে তাহলেই বন্ধ হয়ে যাচ্ছে।

দুর্গাপুজোর মাঝেই খবর মিলেছিল যে জলসার পর্দায় শুরু হচ্ছে একটি নতুন ধারাবাহিক। সাম্প্রতিক সময়ে স্টার জলসায় একাধিক নতুন ধারাবাহিক শুরু হয়েছে। আর তারই মাঝে জলসায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক। তবে বলাই বাহুল সাম্প্রতিক সময়ে স্টার জলসার পর্দায় যতগুলি নতুন ধারাবাহিক শুরু হয়েছে প্রত্যেকটি ধারাবাহিক‌ই দর্শকদের মন জিতে নিয়েছে।

আর এই ধারাবাহিককে নিয়ে জলসার পর্দায় দর্শকদের উত্তেজনা তুঙ্গে। জলসায় এসেছে সম্পূর্ণ রূপে কমেডি ঘরানার একটি ধারাবাহিক। ‌মনে করা হচ্ছে তথাকথিত গতে বাঁধা গল্পের থেকে একেবারে আলাদা এই ধারাবাহিকের গল্প। মনে করা হচ্ছিল পরকীয়া, কুটনামির মাত্রা কিছুটা কম হতে পারে এই ধারাবাহিকে। তবে তেমনটা নাও হতে পারে।

জলসায় শুরু হ‌ওয়া এই ধারাবাহিকটির নাম গীতা এলএলবি (Geeta LLB)। রাহাজানি, চুরি, বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে এসেছে গীতা। মধ্যবিত্ত বাড়ির এই মেয়ের কাঁধের উপর রয়েছে পরিবারের দায়িত্ব। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সব তার আয়ত্তে। পরিবারের সবার আবদার রাখতে রাখতে জেরবার গীতা। আর তাই তার চাই ভালো একটা কেস। ভালো একটা মক্কেল পেলে সে তার সবকিছু পূরণ করতে পারবে।

এই ধারাবাহিকের হাত ধরেই আবারও পর্দায় ফিরছেন সান বাংলার নয়নতারা ধারাবাহিকের পরিচিত মুখ হিয়া মুখোপাধ্যায়। নায়কের চরিত্রে থাকছেন নবাগত অভিনেতা কুণাল শীল। এর আগে অবশ্য ‘খেলনা বাড়ি’ খ্যাত অভিনেত্রী অস্মিতা চক্রবর্তীর সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন এই অভিনেতা। পাশাপাশি তিনি একজন মডেল। বিভিন্ন নামীদামী ব্রান্ডের হয়ে বিজ্ঞাপনের মুখ হয়েছেন তিনি।

আরও পড়ুনঃ সোনা-রুপাকে নিয়ে অর্জুনদার মুখোমুখি দীপা! সূর্যকে ভুলিয়ে দীপাকে সুখে রাখার দায়িত্ব নিচ্ছে অর্জুন? নতুন অধ্যায়ের প্রোমো

আজ অর্থাৎ ২০শে নভেম্বর থেকে টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে এই ধারাবাহিকটি। আর প্রথম দর্শনই দর্শকদের নজর কেড়ে নিয়েছে এই ধারাবাহিক।‌ এই ধারাবাহিক দেখার প্রতি আগ্রহ প্রকাশ করেছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন, ‘গীতা এল এলবি এর প্রথম এপিসোড, ভালোই লেগেছে, যতোটা খারাপ ভেবেছিলাম, সে হিসাবে অনেক ভালো লেগেছে। নিয়মিত দেখা হবে না,, তবে মনে হচ্ছে ভালো ফল করতে পারে,,সবচেয়ে মন ছুঁয়ে গেছে সব দারুণ কাস্টিং।’

Back to top button