Bangla Serial

Trina Saha: “আজকাল একই জুটিকে বারবার দেখানো ট্রেন্ড”! তাহলে কি “সৌজন্য” কৌশিকের নায়িকা হয়েই পর্দায় ফিরছে গুনগুন? উত্তর দিলেন তৃণা

আবার টিভির পর্দায় ফিরছে দর্শকদের জনপ্রিয় জুটি গুনগুন এবং সৌজন্য। অর্থাৎ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র জনপ্রিয় জুটি।কিন্তু অন্য নাম আর অন্য চরিত্র। তবে তাদেরকে নিয়ে আসার পিছনে রয়েছে সেই একই ব্যক্তি লীনা গঙ্গোপাধ্যায়। অর্থাৎ ধারাবাহকে ফিরছে জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা কৌশিক রায়। কিন্তু সেই সঙ্গে রয়েছে আরও একজনপ্রিয় অভিনেতা।

Trina Saha: পরলোক গমন করলেন তৃণা! - CINEBANGLA.IN
প্রসঙ্গত ‘ধূলোকণা’ শেষ হচ্ছে সে খবর সব জায়গায় ছড়িয়ে গেছে। এবার ধূলিকণারই মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা ইন্দ্রাশিস রায় অর্থাৎ লালন ফিরছেন নতুন ধারাবাহিকের হাত ধরে।তবে স্টুডিয়োপাড়ায় কান পাতলেই প্রশ্ন একটাই, তবে কি ত্রিকোণ প্রেমের কাহিনি?

যতদূর শোনা যাচ্ছে, রাজনৈতিক প্রেক্ষাপটেই নতুন মেগার গল্প সাজাচ্ছেন লীনা। এ প্রসঙ্গে বিশদে জানিয়েছেন এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী তৃণা সাহা। নায়িকার কথায়, “দেখুন আমায় প্রশ্ন করলে কিছুই এখন উত্তর দিতে পারব না। লীনাদির প্রজেক্ট সঙ্গে স্টার জলসা শুনেই হ্যাঁ করে দিয়েছি। তবে এর চেয়ে বেশি কিছুই বলতে পারব না।”

Actress Trina Saha makes debut in music video with SVF's Phagun Haway Haway  on Holi - SVF Entertainment

তৃণা, কৌশিক এবং ইন্দ্রাশিস তিন জনেই আপাতত নিজের নিজের কাজে ব্যস্ত। তাই একসঙ্গে বসে চিত্রনাট্য পড়া হয়ে উঠছে না। তিন জনে একসঙ্গে বসলে তার পর সব কিছু ঠিক হবে। আবারও কি তবে তৃণার বিপরীতে কৌশিককেই দেখবেন দর্শক? তা আপাতত ধোঁয়াশাতেই রেখেছেন নায়িকা। তবে তৃণা বলেন, “আজকাল একই জুটিকে বারবার দেখানো মনে হয় ট্রেন্ডে। তবে আমার কোনও কিছুতেই সমস্যা নেই। ভাল কাজ করতে পারলেই আমি খুশি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button