বাংলাদেশী মেয়ে ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা মল্লিকের জন্মদিন আজ! নিজের বিশেষ দিনে ‘বিশেষ’ চমক অঙ্কিতার, মিস করবেন না

‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। দ্বৈত চরিত্র জ্যাস ও জগদ্ধাত্রীতে একসঙ্গে অভিনয় করে মন জয় করে নিয়েছেন। বিগত এক বছর ধরে টানা টিআরপি (TRP) তালিকার শীর্ষে বিরাজমান এই ধারাবাহিক। জগদ্ধাত্রী অঙ্কিতার প্রথম কাজ। এই ধারাবাহিকের হাত ধরে ২৮শে জানুয়ারি অঙ্কিতার জন্মদিন।

জানেন কি অভিনয়ে আসার আগে অভিনেত্রীর জীবনটা কেমন ছিল? অভিনেত্রী সঙ্গে রয়েছে বাংলাদেশের যোগ। বর্তমানে অঙ্কিতা সপরিবারে কলকাতার বাসিন্দা হলেও তাঁদের শেকড় কিন্তু বাংলাদেশের। যদিও, নিজের অভিনয় গুণে জগদ্ধাত্রী শুধু এপার বাংলা নয়, ওপার বাংলাও কাঁপাচ্ছে।

জি বাংলার জনপ্রিয় তথা বেঙ্গল টপার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের গল্পটি নির্মিত হয় জগদ্ধাত্রী সান্যাল তথা ‘জ্যাস’-কে কেন্দ্র করে। জগদ্ধাত্রী একজন উচ্চপদস্থ অফিসার। অসাধারণ বুদ্ধি, মনের জোর ও সাহস দিয়ে সে নানান জটিল রহস্যের সমাধান করেছে। অপরাধীদের শাস্তি দিতেহাত কাঁপেনা জগদ্ধাত্রীর। মা দুর্গার রূপ জগদ্ধাত্রীর মতোই সে স্বয়ংসম্পূর্ণা। এহেন ‘জগদ্ধাত্রী’ ওরফে ‘জ্যাস সান্যালের’ চরিত্রে পর্দায় অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। এদিন সকলের প্রিয় জগদ্ধাত্রীর জন্মদিন।

নিজের জন্মদিনের দিন কী করছেন জগদ্ধাত্রী? কিভাবে কাটালেন তাঁর বিশেষ দিনটি? জানতে সোশ্যাল মিডিয়ায় চোখ রেখেছেন অভিনেত্রীর অনুরাগীরা। রাত বারোটা বাজতেই রাশি রাশি শুভেচ্ছা আসে অভিনেত্রীর জন্য। টেলিভিশনের কলাকুশলীরা থেকে অনুগামীরা সবাই অঙ্কিতাকে শুভেচ্ছা জানান তাঁর বিশেষ দিনের। জন্মদিনের টুকরো টুকরো ছবি নিজের সমাজমাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

জি বাংলার তরফে বিশেষভাবে শুভেচ্ছা জানানো হয় তাঁদের ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতাকে। শুভেচ্ছা জানান স্বয়ম্ভু সৌম্যদীপ মুখার্জিও। কাজের মাঝেই কেক কাটা অঙ্কিতার জন্মদিনের উদযাপন হয় জগদ্ধাত্রী-এর শ্যুটিং ফ্লোরে। হাসিমুখে মিষ্টিমুখ করেন টিম মেম্বার্সরা। পরিবার ও কাছের মানুষদের সঙ্গেও সময় কাটান অভিনেত্রী। বার্থডে সেলিব্রেশনের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন জগদ্ধাত্রী। ক্যাপশনে লেখেন “আমার রাত ১২ টার শুভেচ্ছা।”

Back to top button